Advertisement
০২ মে ২০২৪
Ananya Panday

বিশ্বকাপ দেখতে ‘প্রেমিক’-এর সঙ্গে কাতারে অনন্যা, কে এই বলি অভিনেতা?

অনন্যা পাণ্ডে ও এই বলিউড অভিনেতার প্রেম নিয়ে গুঞ্জন নতুন নয়। একাধিক বার দু’জনের একসঙ্গে উপস্থিতি সম্পর্কের ইঙ্গিত দিয়েছে।

‘প্রেমিক’-এর সঙ্গে কাতারে অনন্যা?

‘প্রেমিক’-এর সঙ্গে কাতারে অনন্যা? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৪:১৮
Share: Save:

পরিবারের সঙ্গে কাতার গিয়েছিলেন বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ দেখতে। কিন্তু পরিবারের সঙ্গেই সেখানে অনন্যা পাণ্ডেকে সঙ্গ দিতে দেখা গেল বিশেষ ‘বন্ধু’কে। কে এই সৌভাগ্যবান পুরুষ? আদিত্য রায় কপূর।

অনন্যা ও আদিত্য রায় কপূর যে গোপনে প্রেম করছেন সেই গুঞ্জন বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছে। এমনকি, কর্ণ জোহরের চ্যাট শো-এ অনন্যা জানিয়েছিলেন যে, আদিত্যকে তাঁর পছন্দ। তার পর মণীশ মলহোত্রর দীপাবলির পার্টিতেও দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল। এ বারে কাতারের ছবি দেখে অনুরাগীরা হিসাব মেলাতে শুরু করেছেন।

কাতারে অনন্যার সঙ্গে দেখা গেল আদিত্যকে।

কাতারে অনন্যার সঙ্গে দেখা গেল আদিত্যকে। ছবি: সংগৃহীত।

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়ার ম্যাচে স্টেডিয়াম থেকে তোলা ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন অনন্যা। কিন্তু পাশাপাশি অন্য একটি ছবিও নেটদুনিয়ায় ঘুরছে। সেই ছবিতে দেখা যাচ্ছে, অনন্যার সঙ্গে রয়েছেন বাবা চাঙ্কি পাণ্ডে। রয়েছেন অনন্যার বন্ধু শানায়া কপূর ও তাঁর বাবা অভিনেতা সঞ্জয় কপূর। ওই ছবির এক পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে আদিত্যকেও!

এই বছর বক্স অফিসে অনন্যার ‘লাইগার’ ছবিটি সফল হয়নি। ওটিটি-তে মুক্তি পাওয়া ‘গেহরাইয়াঁ’ ছবিটি নিয়েও দর্শকের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ করা গিয়েছিল। তবে আগামী বছর একাধিক নতুন কাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন অনন্যা। ‘খো গয়ে হম কহাঁ’ ছবিতে সিদ্ধান্ত চতুর্বেদী ও আদর্শ গৌরবের সঙ্গে দেখা যাবে অনন্যাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE