Advertisement
০৩ মে ২০২৪
Bollywood scoop

চাঙ্কি-কন্যা অনন্যার অভিষেকে পাশে ছিলেন কর্ণ, কার হাত ধরে বলিউডে পা রাখছেন ভাইপো অহন?

বলিপাড়ার তথাকথিত তারকাসন্তান নন তাঁরা। তবে পারিবারিক সূত্রে বলিউডের ফিল্মি পরিবারেরই সন্তান অনন্যা পাণ্ডে ও অহন পাণ্ডে। অনন্যার বলিউড অভিষেক হয়েছে আগেই, এ বার অহনের পালা।

Ananya Panday, Karan Johar and Ahaan Panday.

(বাঁ দিক থেকে) অনন্যা পাণ্ডে, কর্ণ জোহর, অহন পাণ্ডে । ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৯:৩৩
Share: Save:

একুশ শতকের বলিউডে তারকাসন্তানদের ভিড়। এই প্রজন্মের বেশির ভাগ অভিনেতা ও তারকাই গত প্রজন্মের কোনও না কোনও শিল্পীর সন্তান। গতে বাঁধা তারকাসন্তানের তকমা না থাকলেও কোনও না কোনও ভাবে ফিল্মি পরিবারের সঙ্গে যুক্ত তাঁরা। যেমন অনন্যা পাণ্ডে। বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা তিনি। বাবা তথাকথিত বলিউড তারকা নন, তবে বলিপাড়াতেই তাঁর পরিচিতি ও বসত। মেয়ে অনন্যাও তাই পা বাড়িয়েছেন একই রাস্তায়। ২০১৯ সালে ধর্ম প্রোডাকশন্স প্রযোজিত ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’-এর মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ তাঁর। বলিউড অভিষেকের সময় তাঁর পাশে ছিলেন কর্ণ জোহর। এ বার তাঁরই তুতো দাদা অহন পাণ্ডে বলিউড অভিষেকের পালা। তবে কর্ণ জোহরের হাত ধরে নয়, যশরাজ ফিল্মসের ছবির মাধ্যমে অভিনেতা হিসাবে বিনোদনের দুনিয়ায় পা রাখতে চলেছেন চাঙ্কি পাণ্ডের ভাইপো।

এর আগে অনুষ্কা শর্মা, রণবীর সিংহের মতো তারকাদের ‘লঞ্চ’ করেছে আদিত্য চোপড়ার ওয়াইআরএফ ট্যালেন্টস। আয়ুষ্মান খুরানারা মতো অভিনেতাকেও মঞ্চ দিয়েছে যশরাজ। এ বার নতুন প্রজন্মের শিল্পীদের নিয়ে আরও বেশি করে কাজ করতে ইচ্ছুক যশরাজকর্তা আদিত্য চোপড়া। খবর, অহনের মধ্যে আগামী দিনের তারকা হওয়ার সম্ভাবনা দেখেছেন আদিত্য। তাই বেশ বড়সড় ভাবে তাঁকে বলিউডে ‘লঞ্চ’ করতে উদ্যোগী হয়েছেন তিনি।

গত তিন বছর ধরে টানা পরিশ্রম করেছেন অহন। অভিনেতা হিসাবে আত্মপ্রকাশের আগেই নিজেকে বিনোদন দুনিয়ার জন্য তৈরি করছেন তিনি। সাধারণত ক্যামেরা থেকে দূরে থাকতেই পছন্দ করেন অহন। তবে কঠোর পরিশ্রম করা থেকে পিছু হঠেননি তিনি। শোনা যাচ্ছে, অহনের এই গুণের জন্যই তাঁর উপর ভরসা করে বিনিয়োগ করছে যশরাজ ফিল্মস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE