Advertisement
০৬ মে ২০২৪
Bollywood Update

শুধু অভিনয়ে আর সায় নেই কৃতির, এ বার নতুন পথে হাঁটবেন ‘আদিপুরুষ’-এর জানকী

তারকা তকমা এখনও অর্জন করতে না পারলেও বলিউডে অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় এখন রয়েছেন কৃতি শ্যানন। আগামী ১৬ জুন মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত ছবি ‘আদিপুরুষ’।

Bollywood actress Kriti Sanon to reportedly debut as a producer with an OTT film.

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৯:০১
Share: Save:

বলিউডের নতুন প্রজন্মের অন্যতন জনপ্রিয় অভিনেত্রী তিনি। এখনও তারকা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে না পারলেও অভিনেত্রী হিসাবে প্রশংসা ও সাফল্য দুইই অর্জন করেছেন কৃতি শ্যানন। বক্স অফিসে যেমন ব্যবসা করেছে তাঁর অভিনীত একাধিক ছবি, তেমনই ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেই দর্শকের নজর কেড়েছেন অভিনেত্রী। এ বার ওটিটি প্ল্যাটফর্মেই নতুন ভূমিকায় ধরা দিতে চলেছেন কৃতি। অভিনয় থেকে এ বার প্রযোজনার কাজে নামতে চলেছেন তিনি।

সাম্প্রতিক অতীতে অভিনয়ের সঙ্গে তাল মিলিয়ে প্রযোজনায় হাত দিয়েছেন আলিয়া ভট্ট, অনুষ্কা শর্মার মতো অভিনেত্রীরা। প্রিয়ঙ্কা চোপড়া, টুইঙ্কল খন্না আগেই নাম লিখিয়েছেন এই তালিকায়। এ বার সেই তালিকায় নাম লেখালেন কৃতি শ্যাননও। ওটিটি প্ল্যাটফর্মের একটি ছবির প্রযোজনার মাধ্যমে প্রযোজক হিসাবে হাতেখড়ি হতে চলেছে কৃতির। খবর, ইতিমধ্যেই নাকি লেখা হয়ে গিয়েছে ছবির চিত্রনাট্য। তা দেখে বেশ পছন্দও হয়েছে অভিনেত্রীর। ছবি প্রযোজনার পাশাপাশি ছবিতে অভিনয়ও করতে চলেছেন তিনি। যদিও ছবি নিয়ে এখনই আর কোনও তথ্য প্রকাশ করেননি নির্মাতারা। চলতি বছরে বলিউডে নয় বছর পূর্ণ করতে চলেছেন কৃতি। শোনা যাচ্ছে, সেই উপলক্ষেই নিজের কর্মজীবনে আরও এক ধাপ এগোনোর সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

আগামী ১৬ জুন মুক্তি পেতে চলেছে কৃতির ছবি ‘আদিপুরুষ’। দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন তিনি। সীতা তথা জানকীর চরিত্রে তাঁর লুক ইতিমধ্যেই নজর কেড়েছে অনুরাগীদের। বছরের শুরুটা খুব একটা ভাল হয়নি তাঁর। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে তাঁর আগের ছবি ‘শেহজ়াদা’। কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধে এই ছবিতে অভিনয় করেছিলেন কৃতি। বছরের প্রথমার্ধ খুব একটা ভাল না কাটলেও ‘আদিপুরুষ’-এর মাধ্যমে সাফল্যে ফিরবেন কৃতি, আশা দর্শক ও অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Adipurush Prabhas ott OTT platform
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE