Advertisement
১৩ জুন ২০২৪
Kangana Ranaut

নির্বাচনী প্রচারে অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনা, ট্রোলের মুখে কঙ্গনা রানাউত

“সারা দেশ আমাকে নিয়ে স্তম্ভিত!” কেন বললেন অভিনেত্রী তথা বিজেপি প্রার্থী কঙ্গনা?

Bollywood actress and BJP candidate Kangana Ranaut compares herself with Amitabh Bachchan and gets trolled

(বাঁ দিকে) অমিতাভ বচ্চন, কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ১৮:১৫
Share: Save:

ছবি নয়, বরং বিতর্কের কারণে বার বার শিরোনামে আসেন কঙ্গনা রানাউত। কখনও সহকর্মী সম্পর্কে বিস্ফোরক মন্তব্য, কখনও পোশাক নিয়ে নিদান, আবার কখনও বলিউডকে নিশানা।

অভিনয়ের পাশাপাশি সম্প্রতি রাজনীতির ময়দানেও সফর শুরু করেছেন তিনি। হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কঙ্গনা। নির্বাচনী প্রচার চালাচ্ছেন জোর কদমে। সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো ‘ভাইরাল’ হয় সমাজমাধ্যমে। ভিডিয়োয় দেখা গিয়েছে, নির্বাচনী প্রচারে গিয়ে অমিতাভ বচ্চনের সঙ্গে নিজের তুলনা করছেন অভিনেত্রী।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

কঙ্গনার কথায়, “সারা দেশ আমাকে নিয়ে স্তম্ভিত! রাজস্থান হোক অথবা পশ্চিমবঙ্গ, কিংবা দিল্লি বা মণিপুর যেখানেই যাই, অফুরান ভালবাসা আর সম্মান পাই। আমি হলফ করে বলতে পারি, ইন্ডাস্ট্রিতে অমিতাভ বচ্চনের পরে যদি কাউকে এত সম্মান দেওয়া হয়, তা হলে সেটা আমি,” বলেছেন কঙ্গনা।

অমিতাভ বচ্চনের জনপ্রিয়তার সঙ্গে এক মাত্র তাঁর জনপ্রিয়তাই পাল্লা দিতে পারে, দাবি কঙ্গনার! তাঁর এই মন্তব্যর পরেই সমাজমাধ্যমে কটাক্ষের মুখে পড়েছেন বলি অভিনেত্রী। তাঁকে নিশানা করে একের পর এক বাক্যবাণ ধেয়ে আসতে থাকে। অমিতাভ বচ্চনের জনপ্রিয়তার সঙ্গে কঙ্গনা রানাউতের জনপ্রিয়তাকে পাশাপাশি বসাতে নারাজ দর্শক।

সম্প্রতি ছেঁড়া জিন্‌স বা ছোট টপ না পরা কিংবা পিৎজ়া, বার্গার না খাওয়ার নিদান দিয়েছেন অভিনেত্রী। তার পর থেকেই অভিনেত্রীর পুরনো ছবি ভাইরাল হয় টুইটারে। এখানেই থেমে থাকেননি তিনি। শনিবার মান্ডির সুন্দরগড়ে এক জনসভায় ‘ইন্ডিয়া’ শিবিরের তেজস্বী যাদবকে বিরোধিতা করতে গিয়ে নিজের দলের তেজস্বী সূর্যকেই বিদ্ধ করে বসেন তিনি! স্বভাবতই এ নিয়ে কঙ্গনাকে ঘিরে বিতর্কের ঝড় উঠেছে।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE