Advertisement
০৮ মে ২০২৪
Bollywood Gossip

বার বার ছবি তোলার অনুরোধ আসতেই খাপ্পা কাজল, রেগেমেগে কী জবাব দিলেন অভিনেত্রী?

ওটিটি প্ল্যাটফর্মের জগতে পা রেখেছেন কাজল। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘লাস্ট স্টোরিজ় ২’, যার একটি গল্পে অভিনয় করেছেন অভিনেত্রী। আগামী ১৪ জুলাই মুক্তি পেতে চলেছে তাঁর ওয়েব সিরিজ় ‘দ্য ট্রায়াল’।

Kajol.

অভিনেত্রী কাজল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ২১:৩২
Share: Save:

তিন দশকের থেকেও বেশি সময়ের অভিনয় জীবন তাঁর। ৩০ বছর ধরে ক্যামেরার সঙ্গে সম্পর্ক। বড় পর্দা ছেড়ে সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মের দুনিয়ায় পা রেখেছেন বলিউড অভিনেত্রী। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ‘লাস্ট স্টোরিজ় ২’। চারটি ছোট ছোট গল্পের সমন্বয়ে তৈরি অ্যান্থোলজির চতুর্থ গল্পে অভিনয় করেছিলেন কাজল। এ বার তাঁর নিজের ওয়েব সিরিজ়ের পালা। আগামী সপ্তাহে মুক্তি পেতে চলেছে ‘দ্য ট্রায়াল’। ছবিতে এক আইনজীবীর চরিত্রে দেখা যাবে তাঁকে। আপাতত সেই ওয়েব সিরিজ়ের প্রচারেই ব্যস্ত অভিনেত্রী। তার মধ্যেই ছবিশিকারিদের দৌরাত্ম্য। সম্প্রতি এক অনুষ্ঠানে তাঁদের উপরে মেজাজ হারিয়ে ফেললেন কাজল।

‘দ্য ট্রায়াল’ সিরিজ়ের প্রচারের জন্য সম্প্রতি এক অনুষ্ঠানে হাজির ছিলেন কাজল। সেখানেই ভিড় জমিয়েছিলেন একাধিক আলোকচিত্রী। অভিনেত্রী অনুষ্ঠানে আসতে না আসতেও ছবির জন্য বার বার করে অনুরোধ করতে থাকেন তাঁরা। ছবি তোলার জন্য সময়ও দেন অভিনেত্রী। তার পরেও অনুরোধের আসর শেষ হয়নি চিত্রগ্রাহকদের। তখনই মেজাজ হারান কাজল। রেগে গিয়ে ক্যামেরার দিকে তাকিয়েই ভেংচি কাটা শুরু করেন অভিনেত্রী। আপাত ভাবে মজাদার মনে হলেও ছবিশিকারিদের উপর যে বেশ খেপে গিয়েছিলেন তিনি, তা বুঝতে অসুবিধা হয় না।

আগামী ১৪ জুলাই এক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘দ্য ট্রায়াল’। আমেরিকান সিরিজ় ‘দ্য গুড ওয়াইফ’-এর ভারতীয় সংস্করণ ‘দ্য ট্রায়াল’। সিরিজ়ের ট্রেলারে দেখা যায়, আইনজীবী নয়নিকা সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করেছেন কাজল। সিরিজ়ে দম্পতির ভূমিকায় জুটি বেঁধে অভিনয় করেছেন কাজল ও বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্ত। সেই দাম্পত্য জীবনেই হঠাৎ ঝড় ওঠে। স্বামীর কুকীর্তি ফাঁস হয়ে যায় স্ত্রীর সামনে। যিশুর অপরাধের জেরে বিপর্যস্ত কাজলের সংসার, আতঙ্কে জীবন কাটাচ্ছে তাঁদের সন্তানরাও। তাদের সামলাবেন কে? এই অবস্থায় সংসারের হাল ধরলেন কাজল নিজে। পরনে উকিলের পোশাক। পেশাগত দায়বদ্ধতা থেকে ন্যায়ের রাস্তায় কত দূর এগোতে পারবেন তিনি? এমনই এক গল্পের আধারে বাঁধা ‘দ্য ট্রায়াল’-এর চিত্রনাট্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajol The Trial Web Series OTT
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE