Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Ajay Devgn Birthday

অজয়ের জন্মদিনে সঙ্গে নেই কাজল, বাংলা থেকেই স্বামীকে বিশেষ শুভেচ্ছা অভিনেত্রীর

এ রাজ্যে ছবির শুটিংয়ে ব্যস্ত কাজল। স্বামী অজয় দেবগনের জন্মদিনে শুভেচ্ছাবার্তায় কী লিখলেন অভিনেত্রী?

Bollywood actress Kajol wished Ajay Devgn on his 55th birthday

কাজল-অজয় দেবগন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১৩:৩১
Share: Save:

জন্মদিনে কাছের মানুষটি সঙ্গে নেই। মঙ্গলবার অজয় দেবগনের ৫৫তম জন্মদিন। কিন্তু বিশেষ দিনে কাজল তাঁর থেকে দূরে রয়েছেন। কারণ এই মুহূর্তে পশ্চিমবঙ্গে ‘মা’ ছবির শুটিংয়ে ব্যস্ত কাজল। তবে বিশেষ দিনে প্রাণের মানুষটিকে শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনি। দূরত্বকে হার মানিয়ে সমাজমাধ্যমেই লিখলেন স্বামীর উদ্দেশে বিশেষ শুভেচ্ছাবার্তা।

মঙ্গলবার সমাজমাধ্যমে অজয়ের একটি ছবি পোস্ট করেছেন কাজল। ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবিতে অজয়ের চোখে সুদৃশ্য রোদচশমা। কাজল লিখেছেন, ‘‘আমি জানি, জন্মদিনে তুমি কেকের কথা চিন্তা করেই আনন্দে লাফালাফি শুরু করেছ এবং হাততালি দিতে শুরু করেছ। আমার শুভেচ্ছার মাধ্যমেই না হয় তোমার দিনটা শুরু হোক।’’ এরই সঙ্গে কাজল লিখেছেন, ‘‘যদিও কারও কাছে ওর জন্মদিন উদ্‌যাপনের কোনও ভিডিয়ো থাকে, তা হলে দয়া করে আমাকে পাঠিয়ে দেবেন।’’ বোঝাই যাচ্ছে, দূরে থাকলেও কাজলের মন পড়ে রয়েছে অজয়ের কাছেই।

২৯ মার্চ বিশাল ফুরিয়া পরিচালিত ‘মা’ ছবির শুটিংয়ের জন্য কলকাতায় এসে পৌঁছন কাজল। সঙ্গে ছিলেন ছবির অন্যতম অভিনেতা রণিত রায়। তবে কলকাতায় নেমেই তিনি বোলপুরের উদ্দেশে রওনা দেন। শোনা যাচ্ছে, ছবিটি হরর থ্রিলার ঘরানার। শনিবার থেকে পূর্ব বর্ধমানের আউশগ্রামের জঙ্গলে ছবির শুটিং শুরু হয়েছে। সূত্রের খবর, আগামী ৬ এপ্রিল পর্যন্ত শান্তিনিকেতনের সোনাঝুরির হাট-সহ বেশ কিছু জায়গায় হবে শুটিং। শোনা যাচ্ছে, ৭ এপ্রিল কলকাতায় ফিরবেন অভিনেত্রী। তার পর শহরে শুরু হবে শুটিং।

অন্য দিকে, মঙ্গলবার অজয়ের জন্মদিনে তাঁর নতুন ছবি ‘ময়দান’-এর নতুন ট্রেলার প্রকাশ্যে এসেছে। এই ছবিতে পঞ্চাশের দশকের ভারতীয় ফুটবল দলের কোচ সৈয়দ আবদুল রহিমের চরিত্রে অভিনয় করেছেন অজয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE