Advertisement
০৫ মে ২০২৪
Kangana Ranaut

কঙ্গনার নিশানায় রণবীর-আলিয়া, নাম না করেই কপূর দম্পতির বিরুদ্ধে আনলেন একাধিক অভিযোগ

বলিউডের সঙ্গে তার সম্পর্ক অনেকটা নরমে-গরমে। এ বার কঙ্গনার নিশানায় চলে এলেন রণবীর-আলিয়া।

Pictures of kangana ranaut and alia bhatt

কঙ্গনার নিশানায় আলিয়া ভট্ট গুরুতর সব অভিযোগ বলিউডের কুইনের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪৭
Share: Save:

ফের নিজের সমাজমাধ্যমের পাতায় বিস্ফোরক দাবি কঙ্গনা রানাউতের। এমনিতেই দীর্ঘ সময় ধরে ভট্ট পরিবারের সঙ্গে তাঁর আদায় কাঁচকলায় সম্পর্ক। এ বার আলিয়া ভট্ট ও তাঁর স্বামী রণবীর কপূরকে নিয়ে হেঁয়ালিপূর্ণ পোস্ট করলেন বলিউডের ‘কুইন’। খানেদের সঙ্গে বিশেষ সুসম্পর্ক নেই। এ বার কপূর পরিবারের ছোট ছেলে ও পুত্রবধূ সম্পর্কে নাম না করেই পোস্ট অভিনেত্রীর। কঙ্গনার অভিযোগ রণবীর ও আলিয়া নাকি একজোট হয়ে তাঁর উপর নজরদারি চালাচ্ছেন!

কঙ্গনা নিজের দীর্ঘ পোস্টে লেখেন, ‘‘আমি যেখানেই যাচ্ছি আলোকচিত্রীরা খবর পেয়ে যাচ্ছে। বাড়ির অন্দরে কিংবা বাইরে, সর্বত্র কেউ আমার উপর নজরদারি চালাচ্ছে।’’ এই প্রসঙ্গেই কঙ্গনার পোস্ট বলছে, ‘‘শুনেছি ইদানীং আলোকচিত্রীদের নাকি এর জন্য টাকাও দেওয়া হয়। কিন্তু আমি অথবা আমার টিমে কারও সঙ্গে কোনও আর্থিক লেনদেন হয়নি। এখন তো সন্দেহ হচ্ছে আমার হোয়াটসঅ্যাপ থেকে তথ্য সংগ্রহ করা হচ্ছে।’’ নাম না করেই রণবীর কপূরের উপর বড়সড় অভিযোগ তোলেন কঙ্গনা। তাঁর দাবি, বলিউডের নেপো কিড তাঁর বাড়ির বাইরে এসে হাজির হন, শুধু তাই নয় জোর খাটানোর চেষ্টাও করেন।

এখানেই না থেমে তাঁর স্ত্রীর প্রসঙ্গ টেনে কঙ্গনা লিখেছেন, ‘‘তাঁর স্ত্রী আর এক জন। ও তো নকল করতে ওস্তাদ। আমি আমার ভাইয়ের বিয়েতে যে শাড়ি পরেছিলাম, নিজের বিয়েতে তিনি ওই একই শাড়ি পরেছেন।’’ স্পষ্ট বোঝা যাচ্ছে কঙ্গনা এখানে আলিয়াকেই ইঙ্গিত করছেন। কঙ্গনা এখানেই থামেননি। তার আরও অভিযোগ, ‘‘শুনেছি এক বাড়িতে থেকেও আলাদা আলাদা তলে থাকেন এই দম্পতি। তাঁর স্ত্রীর যদিও এই ব্যবস্থাপনায় সম্মতি দেওয়াটাই অনুচিত। আমার মতে একরত্তি সন্তান ও নিজের হিতের জন্য স্বামীর উপর নজরদারি করা উচিত।’’

আলিয়ার সঙ্গে কঙ্গনার এই টক্কর নতুন নয়। তিনি বার বার আক্রমণ করেছেন আলিয়াকে। মহেশ-কন্যার বিয়ে থেকে সন্তানের জন্ম— সব কিছুই বাঁকা নজরে দেখেছেন কঙ্গনা। এ বার আর আলিয়া একা নন। তাঁর স্বামী রণবীরের বিরুদ্ধেও অভিযোগ আনলেন কঙ্গনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Alia Bhatt Bollywood Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE