Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

দাম্পত্যের গোপন কথা ফাঁস করলেন ক্যাটরিনা, ভিকির একটা সমস্যা মানিয়ে নিতেই হয়

ক্যাটরিনা আগেও বলেছেন, ভিকির মতো সুন্দর মানুষ হয় না। তবু মানুষ তো দোষে-গুণে ভরা। ভিকির অসম্ভব জেদের সঙ্গে পাল্লা দিতে পারেন না ক্যাটরিনা।

ভিকির সঙ্গে সম্পর্ক মধুর হলেও অনেক কিছুই মানিয়ে নিতে হয় ক্যাটরিনাকে।

ভিকির সঙ্গে সম্পর্ক মধুর হলেও অনেক কিছুই মানিয়ে নিতে হয় ক্যাটরিনাকে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ২০:০২
Share: Save:

হ্যালোউইনের রেশ থাকতে থাকতে মুক্তি পাবে ‘ফোন ভূত’। তার আগে প্রচারে ক্যাটরিনা কইফ। এক সাক্ষাৎকারে কথা উঠল তাঁর দাম্পত্যজীবন নিয়ে। অভিনেত্রী জানালেন, বিয়ের পর অনেক কিছু শিখেছেন। ভিকি কৌশলের সঙ্গে সম্পর্ক মধুর হলেও মানিয়ে নিতে হয় অনেক কিছুই। বোঝাপড়াটুকুই সব বলে মনে করছেন ক্যাট। জানালেন, ভালবাসার মানুষের কথা মন দিয়ে শোনাও জরুরি।

ক্যাটরিনা আগেও বলেছেন, ভিকির মতো সুন্দর মানুষ হয় না। তবু মানুষ তো দোষে-গুণে ভরা। ভিকির অসম্ভব জেদের সঙ্গে পাল্লা দিতে পারেন না ক্যাটরিনা। মানিয়ে নেওয়ার চেষ্টা করেন ভালবাসেন বলেই। দাম্পত্যজীবন তাঁকে শিখিয়েছে অনেক কিছুই, দাবি অভিনেত্রীর। বললেন, “বিবাহিত জীবনে সবচেয়ে বড় যেটা শিখেছি, সেটা হল অন্যদের কথা বলতে দিতে হবে। নিজেকে কম বলতে হবে।”

ইতিপূর্বে, কর্ণ জোহরের সঙ্গে কফির আড্ডায় এক বার বেরিয়ে পড়েছিল সেই বৃত্তান্ত। ভিকি অভিযোগ করেছিলেন, তর্কাতর্কির সময় তাঁকে কিছুই বলতে দেওয়া হয় না। একা নাকি ক্যাটরিনাই বলেন। সেই ব্যাপারটা ভাল লাগে না ভিকির। তার পরই কি বিষয়টা ভেবে দেখেন ‘আজব প্রেম কি গজব কহানি’-র নায়িকা? জানালেন, উপলব্ধি করেছেন যে, প্রিয়জনকে কথা বলতে দেওয়া জরুরি।

গত বছর ৯ ডিসেম্বর বিয়ে করেছিলেন জুটিতে। বিবাহবার্ষিকীও এসে পড়ল। এক বছরে পরস্পরকে আরও বেশি করে বুঝেছেন দু’জনে। দিন কয়েক আগেই একসঙ্গে দীপাবলির পুজো করেছেন ভি-ক্যাট। ভিকি তাঁর স্ত্রীর উদ্দেশে লিখেছিলেন “ঘরের লক্ষ্মীর সঙ্গে লক্ষ্মীপুজো।”

তবে এখন শুধুই প্রচার অনুষ্ঠান। ক্যাটরিনা এবং সিদ্ধান্ত চতুর্বেদী অভিনীত ‘ফোন ভূত’ মুক্তি পাচ্ছে আগামী ৪ নভেম্বর। অন্য দিকে ভিকির হাতেও একগুচ্ছ ছবি। আগামী বছরে মুক্তি পেতে চলা সব ছবির মধ্যে সবচেয়ে প্রতীক্ষিত ছবি ‘সাম বাহাদুর’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal Katrina Kaif Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE