Advertisement
২৪ মে ২০২৪
Jawan Update

নয়নতারা, দীপিকা তো আছেনই, ‘জওয়ান’-এর প্রমীলা বাহিনীতে যোগ দিলেন আরও এক বলিউড অভিনেত্রী

গত ১০ জুলাই মুক্তি পেয়েছে ছবির প্রিভিউ। ১৩২ সেকেন্ড দৈর্ঘ্যের প্রিভিউয়ে বহুরূপী শাহরুখ খানের পাশাপাশি নজর কেড়েছেন ছবির অভিনেত্রীরাও। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।

Bollywood actress Kiara Advani to reportedly have a cameo in Shah Rukh Khan’s Jawan

শাহরুখ খান, নয়নতারা, দীপিকা পাড়ুকোন, সান্য মলহোত্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৫:১৮
Share: Save:

বছরের শুরুতে ‘পাঠান’-এর মতো ব্লকবাস্টার ছবির পরে এ বার ‘জওয়ান’-এর পালা। আরও একটি অ্যাকশন ও বিনোদনে ভরপুর ছবি নিয়ে ফিরছেন শাহরুখ খান। ‘জওয়ান’-এর আনুষ্ঠানিক ঘোষণার পর থেকেই ছবির জন্য মুখিয়ে ছিলেন দর্শক ও অনুরাগীরা। সম্প্রতি ছবির প্রিভিউ মুক্তি পাওয়ার পর সেই উদ্দীপনা আরও বেড়ে গিয়েছে। ‘জওয়ান’ রূপে শাহরুখ তো ফিরছেনই, সঙ্গে থাকছেন নয়নতারা, দীপিকা পাড়ুকোনের মতো তাবড় তারকা অভিনেত্রীরা। প্রিভিউয়ে ইতিমধ্যেই ঝলক দেখা গিয়েছে তাঁদের। পাশাপাশি রয়েছেন সান্য মলহোত্র, প্রিয়ামণির মতো অভিনেত্রীরা। তবে খবর, ‘জওয়ান’-এ শাহরুখের প্রমীলা বাহিনীতে এঁরা ছাড়াও যোগ দিতে চলেছেন আরও এক বলিউড অভিনেত্রী। কে তিনি?

কিয়ারা আডবাণী।

কিয়ারা আডবাণী। ছবি: সংগৃহীত।

খবর, শাহরুখের প্রথম প্যান ইন্ডিয়ান ছবিতে বিশেষ চরিত্রে নাকি দেখা যেতে চলেছে বলিউড অভিনেত্রী কিয়ারা আডবাণীকে। শুধু বিশেষ চরিত্রই নয়, শোনা যাচ্ছে একটি গানেও নাকি দেখা যাবে কিয়ারাকে। চলতি সপ্তাহেই নাকি একাধিক বার ওয়াইআরএফ স্টুডিয়োয় দেখা গিয়েছে কিয়ারাকে। অন্য দিকে, র‌্যাপ তারকা রাজা কুমারীর গানের জন্য গত কয়েক দিন ধরেই যশরাজের স্টুডিয়োয় শুটিং করছেন শাহরুখ ও নয়নতারা। খবর, ওই গানেই শাহরুখ ও নয়নতারার সঙ্গে নাকি দেখা যেতে পারে ‘সত্যপ্রেম কি কথা’ ছবির অভিনেত্রীকে।

গত ১০ জুলাই মুক্তি পেয়েছে ‘জওয়ান’ ছবির প্রিভিউ। ২ মিনিট ১২ সেকেন্ড দৈর্ঘের প্রিভিউয়ে একাধিক রূপে ধরা দিয়েছেন শাহরুখ। সেখানে যেমন ‘বাহুবলী’র আদলে তাঁর আগমন আছে, তেমন ‘জোকার’-এর আদলে মুখোশের পিছনে সেই বাঁকা হাসিও আছে। আবার ‘মুন নাইট’-এর মতো গোটা শরীরে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় বর্শা হাতে ঘুরে দাঁড়ানোও আছে প্রিভিউয়ে। ছবির প্রচার ঝলকেই শাহরুখকে দেখে মুগ্ধ অনুরাগীরা। পাশাপাশি নজর কেড়েছেন নয়নতারা ও দীপিকাও। এক ঝলক দেখা গিয়েছে দক্ষিণী তারকা বিজয় সেতুপতি ও বলিউড অভিনেত্রী সান্য মলহোত্রকে। আগামী ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অ্যাটলি পরিচালিত এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE