Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mahima Chaudhry mother

সদ্যই ক্যানসারের কবল থেকে মুক্তি পেয়েছেন, এ বার মাতৃহারা মহিমা চৌধুরী

সময় খারাপ যাচ্ছে মহিমার। সদ্য ক্যানসারের কবল থেকে মুক্ত হয়ে জীবনের আলো দেখেছেন তিনি। গত বছর জুন মাসে অনুপম খের মহিমার কেশবিহীন মস্তকের ছবি দিয়ে অসুস্থতার কথা জানিয়েছিলেন।

Mahima Chaudhry\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s Mother Passes Away

শোকে মুহ্যমান ‘পরদেস’ অভিনেত্রী আর তাঁর কন্যা আরিয়ানা এখনও কোনও বিবৃতি দিতে পারেননি। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১২:০৮
Share: Save:

মাতৃহারা হলেন বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী। দীর্ঘ দিন ধরে অসুস্থতায় ভুগছিলেন মহিমার মা। গত সপ্তাহেই নাকি তিনি প্রয়াত হন। তবে সে খবর এখনও প্রকাশ্যে ঘোষণা করেননি মহিমা। চিকিৎসা চলাকালীন দিন কয়েক আগে হাসপাতালেই শেষ নিশ্বাস ত্যাগ করেন মহিমার মা। তার পর শোকে মুহ্যমান ‘পরদেস’ অভিনেত্রী আর তাঁর কন্যা আরিয়ানা এখনও কোনও বিবৃতি দিতে পারেননি।

ঘনিষ্ঠ সূত্রে খবরটি জানাজানি হয়ে যেতে শোকপ্রকাশ করেন সতীর্থরা। মায়ের সঙ্গে বিশেষ এক সংযোগ উপলব্ধি করতেন মহিমা। মা ছিলেন তাঁর অত্যন্ত কাছের জন, বন্ধুর মতো। সমাজমাধ্যমেও মায়ের সঙ্গে নানা মুহূর্ত ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

সদ্য ক্যানসারের কবল মুক্ত হয়ে জীবনের আলো দেখেছেন অভিনেত্রী। গত বছর জুন মাসে মহিমার কেশবিহীন মস্তকের ছবি দিয়ে অসুস্থতার কথা জানিয়ে দিয়েছিলেন অনুপম খের। অস্ত্রোপচার করে, কেমো নিয়ে ক্যানসারকে শেষমেশ হারিয়ে দিয়েছিলেন মহিমা। মাকে ফেরাতে পারলেন না শত চেষ্টা সত্ত্বেও।

মায়ের মৃত্যুর কথা নিজের মুখে জানাতে পারেননি এখনও। বর্তমানে ‘দ্য সিগনেচার’ ছবির কাজে ব্যস্ত মহিমা। কিছু দিন আগেই আমেরিকা থেকে চিকিৎসা করিয়ে এসেছেন। ক্যানসার সারলেও নিয়মিত পর্যবেক্ষণে থাকতে হয় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahima Chaudhry Mother Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE