Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

বছরের শেষেই বিয়ে, দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন নয়ের দশকের এই নায়িকা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ ফেব্রুয়ারি ২০১৯ ০৯:৩৭
আমির খানের সঙ্গে ‘যো জিতা ওহি সিকান্দর’-এ অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। মনে পড়ে তাঁকে? সম্প্রতি বিয়ের খবরের জন্য ফের সংবাদের শিরোনামে তিনি।

প্রেমিক মানেক কন্ট্রাক্টারের সঙ্গে বাগদান সারলেন বছর আটচল্লিশের মডেল তথা অভিনেত্রী পূজা বেদী।
Advertisement
কবীর বেদী কন্যা পূজা বারবারই শিরোনামে এসেছেন সম্পর্কের কারণে। আদিত্য পাঞ্চোলি, কোরিয়োগ্রাফার হানিফ হিলাল-সহ বেশ কয়েকজনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। পূজা নিজেও খুব একটা অস্বীকার করেননি এ সব সম্পর্কের কথা।

প্রথম বার পূজার বিয়ে হয়েছিল ফারহান ফার্নিচারওয়ালার সঙ্গে। তবে ২০০৩ সালে ভেঙে যায় সেই বিয়ে।
Advertisement
তাঁর প্রথম পক্ষের মেয়ে আলিয়া ও ছেলে ওমর মানেকের বেশ ভাল বন্ধু, জানিয়েছেন পূজা। বোর্ডিং স্কুলের বন্ধু মানেক পূজার চেয়ে বছর তিনেকের বড়। ছোটবেলার বন্ধু যে এ ভাবে কাছে আসবে, ভাবেননি, বলেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে পূজা তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন। পূজা জানিয়েছেন, ‘‘মানেক হাসিখুশি মানুষ, যিনি সাদরে আমার সন্তানদের আপন করে নিয়েছেন।’’

পূজা তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন,  ভ্যালেন্টাইনস ডে-তে মানেক পূজাকে প্রপোজ করেন। এমনকি তিনি এও জানিয়েছেন,  মানেক তাঁর অসম্ভব খেয়াল রাখেন।

১৫ বছর হয়ে গেল পূজার সঙ্গে তাঁর প্রথম স্বামীর বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। এর পর থেকে একাই কেটেছে এতগুলো বছর। তাঁর জীবনে আবার এসেছেন ‘মিস্টার রাইট’, বলেছেন পূজা।

পূজা জানান, মানেক তাঁকে মাটি থেকে একশো ফুট উপরে, একটি হট এয়ার বেলুনে বহুমূল্য হিরের আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। সেই সময় নাকি কেঁদে ফেলেন পূজা। শোনা যাচ্ছে এ বছরের শেষ দিকেই বিয়ের পরিকল্পনা করছেন এই যুগল।

এ দিকে পূজা বেদীর মেয়ে আলিয়া বলিউডে ডেবিউ করতে চলেছেন। তাঁর জীবনের প্রচণ্ড গুরুত্বপূর্ণ সময় এটা। মেয়ের বলি ডেবিউ যাতে মসৃণ হয়, সেই কারণে পূজা বেশ সতর্ক। এর পাশাপাশি ছেলে ওমরের ছুটির দিনটাও দেখতে হবে। সেই ভেবেই বিয়ের দিনটা ঠিক করা হবে বলে জানিয়েছেন পূজা।

ছেলেমেয়ে আর তাঁর প্রিন্স চার্মিংকে নিয়েই তিনি বাকি জীবনটা ভালভাবে কাটাতে চান, জানিয়েছেন মডেল অভিনেত্রী।