Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৩ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

হবু স্বামীর সঙ্গে বয়সের তফাত ১৭, বিয়ে করতে চলেছেন এই বলি নায়িকা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:০০
শায়েষা সায়গল। বলিউড ছবি ‘শিবায়ে’-তে তাঁকে দেখে মন ভরে গিয়েছিল দর্শকদের। এ বার বিয়ে করতে চলেছেন শায়েষা। পাত্র কে জানেন?

দক্ষিণ ভারতীয় ছবির জগতে শায়েষা বিখ্যাত নাম। ‘বনমগন’, ‘কাদাইকুট্টি সিঙ্গম’ তাঁর বিখ্যাত ছবি। শায়েষা বিয়ে করতে চলেছেন তামিল অভিনেতা আর্যকে।
Advertisement
আর্যর সঙ্গে শায়েষার বয়সের তফাত জানেন? শায়েষার বয়স বর্তমানে ২১, আর আর্যর ৩৮। অর্থাত্ ফারাকটা প্রায় ১৭ বছরের।

মার্চের ৯ তারিখে হায়দরাবাদে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দু’জনে, শোনা যাচ্ছে এমনটাই। সনাতনী পদ্ধতিতেই বিয়ে করতে চলেছেন এই অভিনেত্রী।
Advertisement
শায়েষার মা শাহিন বানু ও বাবা সুমিত সায়গলও অভিনয় জগতেরই মানুষ।

২০১৮ সালে ‘গজনীকান্ত’ ছবির সেটে আলাপ হয় শায়েষা-আর্যর। তখনই প্রেমের সূত্রপাত। আর্য ওরফে জামশাদ ছেত্রীকাথ অসংখ্য মালয়ালম ও তামিল ছবির কারণে পরিচিত নাম।

বর্তমানে ‘কাপ্পান’ নামে অপর একটি ছবির শুটিং করছেন এই জুটি।

একটি ম্যাচমেকিং রিয়্যালিটি শো’য়ে যোগদান করে বিতর্কের শিকার হন আর্য। কারণ শোয়ে যোগদান করলেও তিনি কোনও ফাইনালিস্টকে বিয়ে করতে রাজি হননি।

শায়েষার দাদু সুলতান আহমদের দিদি সায়রা বানু। সায়রা বানুর নাতনি শায়েষা। তাঁর আর দিলীপ কুমারের বয়সের তফাতও কিন্তু ২০ বছরের।

শায়েষার বিয়েতে তারকা অতিথিদের মধ্যে প্রভু দেবা উপস্থিত থাকতে পারেন বলেই শোনা যাচ্ছে।

সলমন খানও উপস্থিত থাকতে পারেন এই বিয়েতে। সলমনের প্রথম প্রেমিকা শাহিনের মেয়ে শায়েষা। তাঁদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে।

একটি গয়না বিপণির বিজ্ঞাপনের কারণে ইতিমধ্যেই ঘরে ঘরে পরিচিত মুখ শায়েষা। বলিউডে আবারও নতুন ছবিতে দেখা যেতে পারে তাঁকে খুব তাড়াতাড়ি। আর্য মনোনিবেশ করতে চান কলিউডের ছবিতেই।

চলতি বছরেই এই জুটির নতুন ছবি মুক্তি পাওয়ার কথা।