Advertisement
০২ মে ২০২৪
Shefali Shah

১৮ বছর বয়সে রাস্তার মাঝে কী ঘটেছিল শেফালি শাহের সঙ্গে?

বর্তমানে শেফালির শাহের অভিনয়ে মুগ্ধ দর্শক। কিন্তু ১৮ বছর বয়সে এক কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে।

Bollywood actress Shefali Shah shares bad memories of her teenage time

শেফালির শাহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৭:১২
Share: Save:

ডিসিপি বর্তিকা চতুর্বেদি নামেই এখন পরিচিত তিনি। অভিনেত্রী শেফালি শাহর অভিনয়ে মুগ্ধ দর্শকের একাংশ। এই মুহূর্তে অনেক ওয়েব সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তাঁকে। তবে এই মুহূর্তে যতই তিনি জনপ্রিয় হোন না কেন, ছোটবেলায় বেশ কিছু তিক্ত পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শেফালি বলেন, “আমার তখন বয়স ১৮ বছর। স্কুল থেকে ফিরছিলাম। ফেরার পথে রাস্তায় ভয়ঙ্কর ভাবে হেনস্থার শিকার হতে হয়েছিল আমাকে। সে সময় রাস্তায় কেউ প্রতিবাদও করেননি। আমার সেই খারাপ অবস্থা সবাই চেয়ে দেখেছিল। সেই স্মৃতি এখনও দগদগে। এখন এ ভাবে সকলকে বলতে পারছি। কিন্তু সে সময় পরিস্থিতি এমনটা ছিল না। আমি কাউকে তখন কিছু বলতেও পারিনি।”

সম্প্রতি ইনস্টাগ্রামে পুরনো একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। সে ছবিতে হাঁটু ঝুলের একটি পোশাক পরে হাসিমুখে দাঁড়িয়ে আছেন অষ্টাদশী শেফালি। জানালেন, অনেক বছর আগে একটি আন্তর্জাতিক বিমান সংস্থায় চাকরির আবেদন করেছিলেন। ছবিটি সেই চাকরির আবেদনের জন্যই তুলিয়েছিলেন। বিমানসেবিকা হওয়ার ইচ্ছা ছিল তাঁর। তবে শেষ মুহূর্তে সেই সংস্থা বাতিল করে শেফালিকে। চাকরিটি হয় না। এতে হতাশ হয়ে পড়েছিলেন শেফালি, সেই কথা ভাগ করে নিয়েছেন তিনি। অনুরাগীরা অবশ্য উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তাঁদের মনে হয়েছে, শাপে বর হয়েছে। বিমান সংস্থায় চাকরি হয়ে গেলে শেফালির মতো অভিনেত্রীকে পেত না ইন্ডাস্ট্রি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE