Advertisement
০৩ মে ২০২৪
TRP Rating

‘ফুলকি’, ‘জগদ্ধাত্রী’র হাড্ডাহাড্ডি লড়াই, প্রথম পাঁচে রইল কারা?

২ অক্টোবর ছুটি থাকায় এ সপ্তাহে এক দিন দেরিতে এল টিআরপি তালিকা। এ সপ্তাহে কোন সিরিয়াল এগিয়ে গেল আর পিছিয়েই বা পড়ল কারা?

Which serial leads the TRP Competition in the week of 28th September to 5th October 2023

(বাঁ দিকে) ফুলকি। জগদ্ধাত্রী (ডান দিকে)।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৬:০৫
Share: Save:

পুজো আসছে। স্টুডিয়োপাড়ায় নায়ক-নায়িকাদের উপর এখন বেশ চাপ। কারণ, পুজোর ব্যাঙ্কিংও তুলতে হচ্ছে। এরই মধ্যে মাথায় চিন্তা, কে কত নম্বর পেল। প্রতি সপ্তাহে এই নম্বরের অপেক্ষাতেই থাকেন অনুরাগী থেকে সিরিয়াল পাড়ার সবাই। যদিও গত কয়েক মাসে যে খুব বেশি পরিবর্তন হয়েছে তেমনটা নয়। টিআরপি তালিকায় এ সপ্তাহেও প্রথমে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। এ সপ্তাহে সূর্য-দীপা পেয়েছে ৯.০। গত দু’সপ্তাহে বেশ কিছু নতুন সিরিয়াল শুরুও হয়েছে। ‘তোমাদের রাণী’, ‘জল থই থই ভালবাসা’। তবে যতই নতুনরা আসুক না কেন, পুরনোদের টেক্কা দেওয়া বেশ কঠিন। ‘জগদ্ধাত্রী’ এবং ‘ফুলকি’র মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। দুই গল্পেই আসছে নিত্যনতুন টুইস্ট। এমনিতেও জগদ্ধাত্রীর গল্প শেষ হলেই শুরু হয় ফুলকির গল্প। তাই ওই এক ঘণ্টা টেলিভিশনের পর্দা থেকে চোখ সরান না অনুরাগীরা।

তাই এ সপ্তাহে যুগ্ম দ্বিতীয়। ৮.০ পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে দুই সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ এবং ‘ফুলকি’। অন্য দিকে, মজার ব্যাপার স্লট লিডার না হতে পারলেও সন্ধ্যা এবং তারার গল্পও ভালবাসছে দর্শক। প্রতি দিন সন্ধে সাড়ে সাতটায় সম্প্রচারিত হয় ‘সন্ধ্যাতারা’। যে সময় অন্য চ্যানেলে দেখানো হয় ‘ফুলকি’। ফলে তাদের থেকে পিছিয়ে থাকলেও, খুব নম্বর কমেনি তাদের। এ সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে ‘সন্ধ্যাতারা’। তাদের প্রাপ্ত নম্বর ৭.৬। আর চতুর্থ স্থানে ‘নিমফুলের মধু’। আগের সপ্তাহে একটু পিছিয়ে পড়েছিল পর্ণা এবং সৃজনেরা। এ সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৭.৫।

তবে শিমূল এবং পরাগের হাই ভোল্টেজ ড্রামা হিট এই সপ্তাহে। এত দিন টিআরপি তালিকায় শেষের দিকেই দেখা যেত ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালটি। এ সপ্তাহে প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। এ সপ্তাহে তারা পেয়েছে ৭.৪। বাকিরা কে কোথায়? রইল চার্টে—

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

trp TRP Ratings Trp Rating Chart Bengali Serials
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE