Advertisement
১৯ মে ২০২৪
Sherlyn Chopra

অশালীন শার্লিন! প্রিয় তারকার সঙ্গে কথা বলতে গিয়ে অস্বস্তিতে অনুরাগী

বিমানবন্দরে আলোকচিত্রীরা ছবি তুলছিলেন শার্লিন চোপড়ার। আচমকাই ভক্তের সঙ্গে অদ্ভুত আচরণ শুরু করেন তিনি। যা দেখে রেগে আগুন দর্শক।

Bollywood actress Sherlyn Chopra Teases a man with Sensuous Moves near airport

শার্লিন চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ২১:০২
Share: Save:

বিভিন্ন সময় বিভিন্ন কারণে বিতর্কে জড়িয়েছেন শার্লিন চোপড়া। কয়েক মাস আগে মুম্বইয়ের এক প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন তিনি। এ বার বিমানবন্দরে তাঁর নিজের কাণ্ডকারখানার জন্যই সমালোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী। নায়ক নায়িকাদের ফ্রেমবন্দি করতে সারা ক্ষণই বিমানবন্দরের বাইরে অপেক্ষা করেন আলোকচিত্রীরা। অভিনেতাদের অনেক গোপন কথাও ফাঁস হয়ে যায় তাঁদের মাধ্যমেই। সম্প্রতি বিমানবন্দরে দেখা গেল শার্লিনকে।

এই দিন তিনি শুধু ক্যামেরার সামনে পোজ় দেননি, ভক্তদের সঙ্গে কথোপকথনও চালিয়ে যাচ্ছিলেন। অনেক সময়ই নায়ক নায়িকারা তাঁদের অনুরাগীদের সঙ্গে কথা বলেন। আবার অনেকে আলোকচিত্রীদের সঙ্গেও গল্প করেন। বন্ধুত্বপূর্ণ আচরণ করে থাকেন তাঁদের সঙ্গে। তেমনই শার্লিন তাঁর ভক্তদের সঙ্গে কথা বলছিলেন। আচমকাই এক ভক্তকে কাছে টেনে নেন তিনি। তাঁর সঙ্গে অস্বস্তিকর অঙ্গভঙ্গি করতে শুরু করেন। তার ফলে খুবই লজ্জা পেয়ে যান সেই ভক্ত। এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ধেয়ে এসেছে কটাক্ষ। অনেকেই মুম্বই পুলিশের নজরে এনেছেন বিষয়টি টুইটারের মাধ্যমে। শার্লিনের বিরুদ্ধে পদক্ষেপ করার আর্জিও জানিয়েছেন। যদিও এ প্রসঙ্গে অভিনেত্রীর তরফে কোনও মন্তব্য শোনা যায়নি।

সম্প্রতি মুম্বইয়ের এক প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছেন অভিনেত্রী শার্লিন। সুনীল পরশমণি লোধা নামের সেই ব্যক্তি গানের ভিডিয়োতে কাজ দেওয়ার নাম করে শার্লিনকে ঠকিয়েছেন বলেও অভিযোগ। অভিনেত্রীর অভিযোগ, সুনীলের আমন্ত্রণে তিনি তাঁর বাড়িতে নৈশভোজে যাওয়ার পরই শ্লীলতাহানি করেন প্রযোজক। খাওয়ার সময় এ কাজ-সে কাজের কথা বলতে বলতে আপত্তিকর ভাবে ছুঁয়ে দিতে চান শার্লিনকে। এতে অভিনেত্রী প্রতিবাদ করে উঠলে সুনীল নাকি তাঁকে বলেন, “আমি তোমার প্রেমে পড়েছি।” এর পরই তড়িঘড়ি শার্লিন থানায় যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sherlyn Chopra Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE