Advertisement
০৫ মে ২০২৪
Randeep Hooda

হরিয়ানার বন্যায় বিধ্বস্তদের পাশে রণদীপ হুডা, জলে নেমে বাড়ি বাড়ি বিলি করলেন ত্রাণ

হরিয়ানার বন্যা পরিস্থিতিতে সমস্যায় পড়া মানুষদের পাশে দাঁড়ালেন অভিনেতা রণদীপ হুডা। ওষুধ-খাবার পৌঁছে দিলেন তাঁদের কাছে।

Bollywood Actor Randeep Hooda distributes ration to flood-hit people in Haryana

রণদীপ হুডা। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ২০:১০
Share: Save:

করোনা পরিস্থিতি এবং তার পরে সাধারণের জন্য পথে নেমেছিলেন অভিনেতা সোনু সুদ। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সাধারণ মানুষের দিকে। এ বার আবার তেমন চিত্র দেখা গেল। সিনেমার শুটিং ছেড়ে বন্যায় বিধ্বস্ত হরিয়ানাবাসীদের দিকে হাত বাড়িয়ে দিলেন অভিনেতা রণদীপ হুডা। বন্যায় ভেসে গিয়েছে ঘরবাড়ি। পানীয় জলের হাহাকার শুরু হয়েছে। নেই পর্যাপ্ত খাবারও। অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন অভিনেতা। প্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী পৌঁছে দিলেন তাঁদের কাছে। মাথায় কমলা রুমাল জড়ানো, পরনে সাধারণ নীল টি-শার্ট, হাফ প্যান্ট, কাঁধে একটি বড় প্লাস্টিকের ব্যাগ— তাঁর চোখ-মুখ, হাবভাবে বোঝা কঠিন যে, তিনি বড় পর্দার তারকা।

ভিডিয়োয় দেখা গিয়েছে, নৌকো থেকে কোমর অবধি জলে নেমে পড়েছেন নায়ক। নিজের হাতে বন্যাবিধ্বস্তদের তুলে দিচ্ছেন ত্রাণ। যাতে রয়েছে ওষুধ এবং খাবার। ‘খালসা এড ইন্ডিয়া’ নামে একটি সংস্থার সঙ্গে হাত মিলিয়ে হরিয়ানার বন্যায় বিপর্যস্ত মানুষদের সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন তিনি। একটি ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রণদীপ। যেখানে দেখা গিয়েছে, ঈশ্বরকে স্মরণ করে মাথায় রুমাল জড়িয়ে দুঃস্থ মানুষের জন্য এগিয়ে গিয়েছেন নায়ক। প্লাবিত এলাকায় মানুষের বাড়ি বাড়ি পৌঁছে গিয়ে ত্রাণসামগ্রী বিলি করছেন।

কয়েক দিন হল তিনি শেষ করেছেন ‘স্বতন্ত্র বীর সাভারকার’ ছবির শুটিং। এই মুহূর্তে ‘গ্যাভি চাহাল’ ছবির শুটিং করছিলেন রণদীপ। সেই শুটিং ছেড়ে তাঁকে দেখা গিয়েছিল পঞ্জাবের দুঃস্থ মানুষদের ত্রাণ বিলি করতে। শুধু তা-ই নয়, নায়ক সকলকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছেন। শোনা যাচ্ছে, অভিনেত্রী লিন লাইশ্রামও এই উদ্যোগে শামিল হয়েছেন। রণদীপের সঙ্গে নায়িকার প্রেমের গুঞ্জন এখন সর্বত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Randeep Hooda Bollywood Actor Haryana flood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE