Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sushmita Sen

এক নারী, তার হাতে তরবারি! হার্ট অ্যাটাক অতীত, সম্পূর্ণ সুস্থ হয়ে শুটিংয়ে ফিরলেন সুস্মিতা

গত মাসে সুস্মিতা সেনের হার্ট অ্যাটাক হয়। থমকে যায় ‘আরিয়া ৩’ ওয়েব সিরিজ়ের শুটিং। অবশেষে ফ্লোরে ফিরলেন অভিনেত্রী।

Bollywood actress Sushmita Sen resumes work, starts shooting for Aarya 3

সুস্থ হয়ে আবার শুটিং ফ্লোরে ফিরলেন সুস্মিতা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৪:০৬
Share: Save:

গত মাসেই তাঁর হার্ট অ্যাটাকের খবরে অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ পড়েছিল। কিন্তু সম্প্রতি, সুস্মিতা সেন জানিয়েছিলেন যে, তিনি দ্রুত শুটিং ফ্লোরে ফিরতে চলেছেন। মঙ্গলবার সুখবর দিলেন অভিনেত্রী। জানালেন, সুস্থ হয়ে তিনি আবার শুটিং ফ্লোরে ফিরেছেন।

দিন কয়েক আগেই জয়পুরে দেখা গিয়েছিল সুস্মিতাকে। ‘আরিয়া’ ওয়েব সিরিজ়ের তৃতীয় সিজ়নের শুটিং শুরু করলেন তিনি। নিজের প্রত্যাবর্তনের খবর জানাতে অভিনেত্রী সমাজমাধ্যমে এক চমকপ্রদ ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সিঁড়িতে বসে রয়েছেন। মাথা নীচু, হাতে তরবারি। এরই পাশাপাশি একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে তরবারি নিয়ে তাঁকে অভ্যাস করতেও দেখা যাচ্ছে। সঙ্গে লিখেছেন, ‘‘আরও ভয়ঙ্কর, আরও সাহসী। ও ফিরে এসেছে। আরিয়া ৩-এর শুটিং শুরু হল।’’

গত মাসে সুস্মিতা সেনের হার্ট অ্যাটাকের পর ‘আরিয়া’ সিরিজ়ের সিজ়ন ৩-এর কাজ থমকে গিয়েছিল। আচমকাই এসেছিল খবর। জয়পুরে শুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছিলেন সুস্মিতা। ঘটনার দু’দিন পর অর্থাৎ ২ মার্চ সুস্মিতা নিজেই প্রথম পোস্ট দেন সমাজমাধ্যমে। জানান, অস্ত্রোপচারের পর তিনি সুস্থ হয়েছেন। বিশ্রামে থাকবেন কিছু দিন। আশঙ্কার কারণ নেই বলে আশ্বস্ত করেন অনুরাগীদের। যদিও ৯৫ শতাংশ ব্লকেজ পাওয়া গিয়েছিল অভিনেত্রীর হৃদ্‌যন্ত্রে, যা নিয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন সহকর্মীরা।

‘আরিয়া’ ছাড়াও সুস্মিতা ওয়েব সিরিজ় ‘তালি’র ডাবিং শেষ করেছেন। এই সিরিজ়ে রূপান্তরকামী সমাজকর্মী গৌরী সবন্তের চরিত্রে অভিনয় করেছন সুস্মিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Bollywood Actor Web Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE