Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Bollywood

শীতে সৈকতমুখী বলিউড জুটিরা, কেউ মলদ্বীপ কেউ বা গোয়ার বালিতে রোদ পোহাচ্ছেন

বছর শেষে সৈকতমুখী গোটা বলিউড। তার মধ্যে আবার অঘোষিত তারকা জুটিদের হট ডেস্টিনেশন এখন মলদ্বীপ।

একসঙ্গেই বিমানবন্দরে এলেন সিদ্ধার্থ কিয়ারা।

একসঙ্গেই বিমানবন্দরে এলেন সিদ্ধার্থ কিয়ারা।

শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২০ ২০:১৬
Share: Save:

বছর শেষে সৈকতমুখী গোটা বলিউড। তার মধ্যে আবার অঘোষিত তারকা জুটিদের হট ডেস্টিনেশন এখন মলদ্বীপ।

দু’দিন আগেই সেখানে পৌঁছে গিয়েছেন বলিউডের অঘোষিত জুটি, টাইগার শ্রফ ও দিশা পটানি। এ বার হাজির হলেন সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণীও।

সক্কাল সক্কাল তাঁদের দেখা গেল একসঙ্গে মুম্বই বিমানবন্দরে প্রবেশ করতে। হালকা পোশাকের আরামদায়ক এয়ারপোর্ট ফ্যাশনে দু’জনেই ছিলেন দুরন্ত। কিয়ারাকে দেখা গেল সাদা রঙের স্প্যাগেটি টপের সঙ্গে ঢিলেঢালা টাই অ্যান্ড ডাই পাজামায়। সিদ্ধার্থ পরেছিলেন কালো রঙের টি শার্ট আর উজ্জ্বল কমলা রঙের ট্র্যাক প্যান্ট। ছবি-শিকারিদের পরোয়া না করে দু’জনেই একসঙ্গে হাঁটতে হাঁটতে এগিয়ে গেলেন বিমানবন্দরের লাউঞ্জ বরাবর। এতদিন যে সম্পর্ক নিয়ে কিছুটা হলেও রাখঢাক রাখছিলেন দু’জনে, দেখা গেল আর তা নিয়ে বিশেষ চিন্তা করছেন না জুটির কেউই।

A post shared by Manav Manglani (@manav.manglani)

এর পরই এয়ারপোর্টে এন্ট্রি বলিউডের আরও দুই নিউ জেন অভিনেতার। ঈশান খট্টর ও অনন্যা পাণ্ডে। ‘খালিপিলি’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন দু’জনে। দেখা গেল, তাঁরাও যাচ্ছেন মলদ্বীপ।

A post shared by Manav Manglani (@manav.manglani)

ফলে হিসেব কষে দেখলে, মলদ্বীপে এখন বছর শেষের ছু’টি কাটাচ্ছেন তিন বলিউড জুটি। কাকতালীয় ভাবে এই তিন জুটিই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি।

আরও পড়ুন : বিগ বসের ঘরে কফি নিয়ে ঝগড়া, নাক ফাটল রাখি সবন্তের

আরও পড়ুন :কোভিড নেগেটিভ নির্মলা মিশ্র, নার্সিংহোম থেকে ফিরছেন আগামিকাল

অন্য দিকে, বলিউডের ঘোষিত জুটি মালাইকা আরোরা খান আর অর্জুন কপুরও করোনামুক্ত হয়ে ছুটি কাটাতে গিয়েছেন সৈকতেই। অবশ্য তাঁদের ডেস্টিনেশন মলদ্বীপ নয়। ঘরের কাছের গোয়াকেই বছরশেষের ছুটি কাটানোর জন্য নিরাপদ মনে হয়েছে মালাইকা-অর্জুনের। মালাইকা ইতিমধ্যেই নিজের ‘বিচ ফ্যাশনের’ ছবি দিয়ে দিয়েছেন সমাজমাধ্যমে। মলদ্বীপ থেকে ছবি পোস্ট করেছেন দিশা-টাইগারও। নেটাগরিকরা আপাতত অপেক্ষায় বাকি দুই জু’টির সৈকতযাপনের ছবির আশায়।

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE