Advertisement
২৪ জুলাই ২০২৪
Abhay Deol-Anurag Kashyap Fight

জুটেছে ‘মিথ্যেবাদী’ আখ্যা, অভয় দেওলের মন্তব্যে এ বার মুখ খুললেন অনুরাগ কশ্যপ

‘‘তিনি মিথ্যেবাদী ও বিষাক্ত!’’ অভয় দেওলের মন্তব্যে এ বার মুখ খুললেন পরিচালক অনুরাগ কশ্যপ। জানালেন, প্রয়োজনে ক্ষমা চাইবেন।

অনুরাগ কশ্যপের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েছেন অভয় দেওল।

অনুরাগ কশ্যপের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েছেন অভয় দেওল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৯:৪৭
Share: Save:

তুঙ্গে অনুরাগ কশ্যপ-অভয় দেওল তরজা। এক পক্ষ অভিযোগ করছেন, অপর পক্ষ উত্তর দিচ্ছেন। দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে পরিচালক অনুরাগকে ‘মিথ্যেবাদী’ বলে দাগিয়ে দেন অভিনেতা অভয় দেওল। এবার অভয়ের সেই মন্তব্যের উত্তর দিলেন পরিচালক। বললেন, ‘‘প্রয়োজনে আবার ক্ষমা চেয়ে নেব’’।

‘দেব ডি’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন অনুরাগ এবং অভয়। ছবিতে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘দেবদাস’ উপন্যাসকে আধুনিকতার মোড়কে দর্শকের কাছে তুলে ধরেছিলেন অনুরাগ। অভিনেতা হিসেবে এই ছবিই প্রথম জনপ্রিয়তা এনে দিয়েছিল অভয়কে। কিন্তু সবই এখন অতীত। প্রায় আদায়-কাঁচকলায় সম্পর্ক পরিচালক ও অভিনেতার।

‘দেব. ডি’ ছবির শুটিং চালকালীন নাকি পরিচালকের কাছে হাজার একটা দাবি করেছিলেন ‘জ়িন্দেগি না মিলেগি দোবারা’-খ্যাত অভিনেতা অভয়। এক সাক্ষাৎকারে ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ খ্যাত পরিচালক জানান যে ছবির বাজেট কম থাকায় অভয়ের দামী পাঁচতারা হোটেলের দাবি মেটাতে গিয়ে তিনি নাকি বিপাকে পড়েছিলেন। সম্প্রতি পরিচালকের এই মন্তব্যের ভিত্তিতে প্রশ্ন করা হলে অভয়ের কণ্ঠে শোনা গেল উল্টো সুর। শুধু তা-ই নয়, অনুরাগকে ‘মিথ্যেবাদী ও বিষাক্ত মানুষ’ বলেও দাবি করেন তিনি। অনুরাগকে কটাক্ষ করে তিনি এ-ও বলেন, ‘‘ওঁর মতো মানুষকে আমি এড়িয়ে চলি।’’

তবে অভয়ের মন্তব্যের প্রেক্ষিতে কিছুটা সুর নরম করেছেন অনুরাগ। বলেন, ‘‘আমরা সময়ের সঙ্গে বদলাই। যে যার নিজের মতো করে সত্যিটাকে তুলে ধরে। হয়তো আমার কথায় ওঁর খারাপ লেগেছিল। আমি সে জন্য ওঁর কাছে ক্ষমাও চেয়ে নিয়েছি।’’ শুধু তা-ই নয়, পাশাপাশি ‘ট্রায়াল বাই ফায়ার’ ওয়েব সিরিজ়ে অভয় দেওলের কাজের প্রশংসা করতেও পিছপা হননি অনুরাগ। তাঁর কথায়, ‘‘সময়ের সঙ্গে সবার বদল ঘটে। যা কিছু হয়েছিল, এখন তা অতীত। অভয় এখন খুব ভাল কাজ করছে, সবার উচিত ওঁর কাজের প্রশংসা করা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE