Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rohit Shetty

চোট সামলে কাজেই মন রোহিতের, অনুরাগীদের উদ্দেশে দিলেন বিশেষ বার্তা

ওয়েব সিরিজের শুটিং করতে গিয়ে চোট পেয়েছিলেন রোহিত শেট্টি। তবে এখন তিনি অনেকটাই ভাল আছেন। পাশাপাশি রয়েছে কর্মব্যস্ততা।

এখন কেমন আছেন তিনি? নিজেই জানালেন পরিচালক রোহিত শেট্টি।

এখন কেমন আছেন তিনি? নিজেই জানালেন পরিচালক রোহিত শেট্টি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৯:০৯
Share: Save:

হায়দরাবাদে নিজের প্রথম ওয়েব সিরিজ় ‘ইন্ডিয়ান পুলিস ফোর্স’-এর শুটিং চলাকালীন গুরুতর আহত হয়েছিলেন পরিচালক রোহিত শেট্টি। চোট লাগে হাতে। পরিস্থিতি সামাল দিতে ছোট্ট অপারেশনও করাতে হয়েছিল। স্বাভাবিক ভাবেই অনুরাগীরা চিন্তায় ছিলেন। সমাজমাধ্যমে পরিচালকের দ্রুত সুস্থতা কামনা করেছিলেন। এখন কেমন আছেন তিনি? নিজেই জানালেন রোহিত। পাশাপাশি নিজের আগামী কাজের বিষয়েও নতুন তথ্য জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ‘সার্কাস’-এর পরিচালক জানিয়েছেন যে, তিনি এখন ভাল আছেন। তিনি লিখেছেন, ‘‘সার্কাসের সেটে আমার চোট— বিগত কয়েক সপ্তাহে আমি এবং আমার দল একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছি।’’ এরই সঙ্গে তিনি লিখেছেন, ‘‘উত্থান-পতনের সঙ্গেই আমরা যুদ্ধ জেতার জন্যই লড়াই করি। ইন্ডিয়ান পুলিস ফোর্স-এর শেষ শিডিউলের শুটিং করছি। এর পর সিংহম এগেইন-এর প্রস্তুতি নেওয়া শুরু করব।’’ বোঝাই যাচ্ছে আগামী কয়েক মাস পরিচালকের কর্মব্যস্ততায় কোনও বিচ্ছেদ পড়বে না।

নেটদুনিয়ায় রোহিতের এই পোস্ট ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মধ্যে খুশির ঢল নেমেছে। পাশাপাশি মায়ানগরীতে পরিচালকের সতীর্থরাও তাঁকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। যেমন, এই ওয়েব সিরিজ়ের মুখ্য চরিত্রাভিনেতা সিদ্ধার্থ মলহোত্র লিখেছেন, ‘‘এই তো চাই।’’ আবার রবিনা ট্যান্ডন লিখেছেন, ‘‘ঠিকই বলেছ।’’ এর আগে তাঁর চোটের কথা জানিয়ে রোহিত লিখেছিলেন, ‘‘আরও একটা গাড়ির পাল্টি খাওয়া। কিন্তু এবারে দুটো আঙুলে সেলাই পড়েছে। তবে চিন্তার কিছু নেই। আমি খুব ভাল আছি।’’

রোহিতের ছবিতে বার বার ফিরে এসেছে পুলিশ বিশ্বের হালহকিকত। এর আগে ‘সিম্বা’, ‘সিংহম’ এবং ‘সূর্যবংশী’র মতো পুলিশ চরিত্র সৃষ্টি করেছেন তিনি। এবার গোটা সিরিজ়টাই পুলিশকেন্দ্রিক। পুলিশের প্রতি শ্রদ্ধা ও গাড়ির প্রতি অনুরাগ থেকেই এই সিরিজ় নির্মাণ করছেন রোহিত। সিদ্ধার্থ ছাড়াও এই সিরিজ়ে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শিল্পা শেট্টি ও বিবেক ওবেরয়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Shetty Director Bollywood Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE