Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vikramaditya Motwane on Akshay Kumar

মুখে বলেননি, ইঙ্গিত করেছিলেন অফিস থেকে বেরিয়ে যেতে! অক্ষয় প্রসঙ্গে বিক্রমাদিত্য

এই মুহূর্তে ‘জুবিলি’র সাফল্য উপভোগ করছেন পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানে। পুরনো এক অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন তিনি।

Bollywood director Vikramaditya Motwane opens up about his experience of meeting Akshay Kumar during Ak vs Ak

অক্ষয় কুমারের ব্যবহার প্রসঙ্গে কী বললেন বিক্রমাদিত্য মোটওয়ানে? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৬:৩৩
Share: Save:

২০২০ সালে মুক্তি পেয়েছিল বিক্রমাদিত্য মোটওয়ানে পরিচালিত থ্রিলারধর্মী ছবি ‘একে ভার্সেস একে’। যে ছবিতে অনিল কপূর এবং অনুরাগ কাশ্যপ নিজেদের কাল্পনিক সংস্করণে অভিনয় করেছিলেন। যদিও এই ছবিতে অভিনয় করেছেন অনিল, তবে প্রথমে কিন্তু তাঁর কথা ভেবে চরিত্রটি লেখেননি পরিচালক। আমির খানকে ভেবেই নাকি গল্প বুনেছিলেন বিক্রমাদিত্য। শুধু তা-ই নয়, আমিরের পর অভিনেতা অক্ষয় কুমারকেও এই ছবিতে অভিনয়ের জন্য বলেছিলেন পরিচালক। সে ক্ষেত্রেও ব্যর্থ হয়েছিলেন তিনি।

বিক্রমাদিত্য সেই অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন। পরিচালক বলেন, “আমি প্রথমে আমিরের কথা ভাবলেও জানতাম উনি এই ছবিতে অভিনয় করবেন না। তাই এক বারের জন্যও অনুরোধ করিনি। তার পরে এই চরিত্রটা নিয়ে আমি অক্ষয় কুমারের কাছে যাই। সেই মিটিংটা অবশ্য বেশ অন্য রকম ছিল।” বলিউডের খিলাড়ির সঙ্গে তাঁর সাক্ষাতের অভিজ্ঞতার কথা বেশ মজার ছলেই বলেছেন পরিচালক।

বিক্রমাদিত্য বলেন, “সরাসরি অফিস থেকে বার হয়ে যাওয়ার কথা না বললেও সেই ধরনের ইঙ্গিতই তিনি করেছিলেন।” প্রথমে এই ছবিটার নাম ভেবেছিলেন ‘একে ভার্সেস এসকে’। তখন শাহিদ কপূরকে সেই চরিত্রে ভেবেছিলেন বিক্রমাদিত্য। তিনি বলেন, “আমি জানি না কেন আমি অফার করার আগেই উনি এক সাক্ষাৎকারে বলেন যে তিনি এই ছবিটিতে অভিনয় করতে চান না। শুধু তা-ই নয়, কোনও কারণ ছাড়াই তিনি বলেন এই ছবিটি হচ্ছে না।” পরে অবশ্য ‘একে ভার্সেস একে’ ওটিটিতে মুক্তি পায়। তবে ছবি নিয়ে দর্শক মহলে ছিল মিশ্র প্রতিক্রিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE