Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Vivek Agnihotri

আমিরকে ‘ফালতু, ধাপ্পাবাজ’ বললেন বিবেক! পরিচালকের দাবি, অভিনেতা শুধু দর্শককে বোকা বানিয়েছেন

বিবেকের কটাক্ষ, আমিরের সত্যিকারের কোনও ভক্তকুলই নেই! যদি থাকত, এই ছবি বয়কটের যে ট্রেন্ড শুরু হয়েছিল, তার বিরোধিতায় ওই ভক্তদের দেখা যেত।

আমির খানকে বেনজির আক্রমণ বিবেকের।

আমির খানকে বেনজির আক্রমণ বিবেকের। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৩:৩৭
Share: Save:

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে আমির খান অভিনীত ‘লাল সিংহ চড্ডা’। ওই ছবি নিয়ে এ বার আমিরকে কটাক্ষ করলেন বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী। আমিরকে ‘ফালতু’, ‘ধাপ্পাবাজ’ বলে মন্তব্য করলেন ‘কাশ্মীর ফাইলস্’-এর পরিচালক। তাঁর দাবি, বয়কটের কারণে ‘লাল সিংহ চড্ডা’ ছবির ব্যবসা ডোবেনি। ডুবেছে খোদ আমিরের জন্য। কারণ, দর্শক আমিরের মধ্যে আন্তরিকতার অভাব দেখেছেন।

Advertisement

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিবেক বলেন, ‘‘আশা করি, লাল সিংহ চড্ডাকে একটা উদাহরণ হিসাবে দেখবেন আমির। কারণ, আমি বাইরের কেউ নই। আমি ঠিকই বলছি। এই ছবি নিয়ে আমাদের ইন্ডাস্ট্রি বলছে, ভক্তদের জন্য ছবিটা বরবাদ হয়ে গেল। কিন্তু আপনি কি জানেন, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কত শতাংশ ভোট পেয়েছিলেন?’’ পরিচালকের সংযোজন, ‘‘মাত্র ৪০ শতাংশ ভোট পেয়েছিলেন মোদী। তো এই ৪০-৫০ শতাংশ দর্শককেও সরিয়ে রাখুন না! তার পরও বাকি ৫০ শতাংশ দর্শক কোথায় গেলেন?’’

তার পরেই বিবেকের কটাক্ষ, আমিরের সত্যিকারের কোনও ভক্তকুলই নেই। যদি থাকত, তা হলে এই ছবি বয়কটের যে ট্রেন্ড শুরু হয়েছিল তার বিরোধিতায় ওই ভক্তদের দেখা যেত। বিবেকের মন্তব্য, ‘‘আমিরের সত্যিকারের ‘ফ্যানবেস’ থাকলে উনি একটি ছবি করার জন্য ১৫০-২০০ কোটি টাকা পারিশ্রমিক হাঁকাতেন না। অর্থাৎ, আপনার সত্যিকারের ভক্ত না থাকার অর্থ হল বাকি সবই ধাপ্পা আর ফালতু ছিল। আপনি দর্শকদের বোকা বানিয়ে এসেছেন। কেন একটা ছবি করার জন্য ১৫০-২০০ কোটি টাকা দর হাঁকান?’’ এই প্রসঙ্গে উল্লেখ্য, বক্স অফিসে আশানুরূপ ফল করতে না পারায় ‘লাল সিংহ চড্ডা’ ছবির জন্য কোনও পারিশ্রমিক না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আমির।

বিবেকের আরও দাবি, আগে আমিরের ছবিতে আন্তরিকতা ছিল। এই কারণেই না কি ‘দঙ্গল’ হিট করেছিল। কিন্তু ‘লাল সিংহ চড্ডা’য় কিছুই নেই। অভিনেতা হিসাবে আমিরের খাটনির কোনও ছাপই তিনি দেখতে পাননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.