Advertisement
২৪ জুন ২০২৪
Mika Singh

মাত্র ১০ মিনিটের অনুষ্ঠানের জন্য অম্বানীদের থেকে কত টাকা হাঁকলেন মিকা?

মিকা সিংহর গানের ভক্তের সংখ্যা অগুনতি। এ বার অম্বানীদের বাড়িতে অনুষ্ঠান করে বিপুল অঙ্কের পারিশ্রমিক হাঁকলেন গায়ক।

১০ মিনিটের অনুষ্ঠানের জন্য কত টাকা পারিশ্রমিক চেয়েছেন মিকা?

১০ মিনিটের অনুষ্ঠানের জন্য কত টাকা পারিশ্রমিক চেয়েছেন মিকা? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৭:৩৪
Share: Save:

মায়ানগরীতে সাজ সাজ রব। অম্বানীবাড়ির অনুষ্ঠান বলে কথা! চারিদিকে আলোয় ঝলসে উঠছে। তারকার মেলা। ব্যবসায়ী মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী বাগ্‌দান পর্ব সারলেন তাঁর বহু দিনের বান্ধবী রাধিকা মার্চেন্টের সঙ্গে । অম্বানীদের মুম্বইয়ের বাসভবন ‘অন্তিলা’তেই বসেছিল আসর। মিকা সিংহর গানে জমেছিল সেই অনুষ্ঠান।

মিকার সব জনপ্রিয় গানের সঙ্গে তাল মেলাতে দেখা গেল অম্বানীদের। প্রায় পুরো বলিপাড়াই উপস্থিত ছিল এই অনুষ্ঠানে। মাত্র ১০ মিনিটের অনুষ্ঠানের জন্য কত মিকা কত টাকা পারিশ্রমিক চেয়েছেন, শুনলে চমকে যাবেন। বলিপাড়ার অন্দরে খবর, প্রায় দেড় কোটি টাকা নিয়েছেন মিকা।

শুধু অনুষ্ঠান করার জন্য নয়, অতিথি হিসাবে আমন্ত্রণ জানানো হয়েছিল তাঁকে। এসে মাত্র ১০ মিনিটেই আসর জমিয়ে দেন তিনি। ২৯ ডিসেম্বর রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে অনন্ত-রাধিকার বাগ্‌দান সম্পন্ন হয়। তার পরেই মুম্বই উড়ে আসেন যুগল। রাতে ‘অন্তিলা’তে জমে খাওয়াদাওয়া। যে অনুষ্ঠানের সব আলো কেড়ে নিয়েছিলেন মিকা, তাঁর গানে-উপস্থিতিত। অনুষ্ঠানে নিমন্ত্রিত প্রায় সকলেই তাল মেলান মিকার গানে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাহ্নবী কপূর, আলিয়া ভট্ট থেকে রণবীর কপূর-সহ অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mika Singh Singer performance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE