Advertisement
১৫ জুন ২০২৪
Madhumita on Pele

‘নির্বোধ মেয়ে’! শোকবার্তায় পেলের বদলে অন্য ফুটবলারের ছবি, কটাক্ষের মুখে মধুমিতা

ইনস্টাগ্রাম উপচে পড়ছে পেলেকে নিয়ে শোকবার্তায়। এর মধ্যেই মহা সমস্যায় পড়লেন মধুমিতা। দিয়ে বসলেন ভুল পোস্ট। চোখ এড়াল না দর্শকের।

পেলের মৃত্যুসংবাদ ঘিরে মধুমিতার ভুল পোস্ট, কটাক্ষের মুখে অভিনেত্রী।

পেলের মৃত্যুসংবাদ ঘিরে মধুমিতার ভুল পোস্ট, কটাক্ষের মুখে অভিনেত্রী। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৩:৫৫
Share: Save:

বৃহস্পতিবার মধ্যরাতে বিশ্ব ফুটবলের প্রথম মহাতারকা পেলের জীবনাবসান। পেলের আত্মার শান্তি কামনায় সারা বিশ্বের মানুষ। এরই মধ্যে টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারের একটি পোস্ট ঘিরে তুমুল হইচই।

ইদানীং কালের নতুন ট্রেন্ড, কোনও বিখ্যাত মানুষের জন্মদিন হোক কিংবা কারও মৃত্যুসংবাদ— প্রত্যেক তারকা তাঁদের ইনস্টাগ্রাম ও ফেসবুকে প্রয়াতের ছবি দিয়ে পোস্ট করেন। সেই ধারা মেনে পেলে চলে যাওয়ার পর নিজের ফেসবুকে মধুমিতা শোকবার্তা দিতেই তৈরি হয়েছে জটিলতা। কী হয়েছে?

চারিদিকে ছড়িয়ে পড়েছে মধুমিতার সেই পোস্ট।

চারিদিকে ছড়িয়ে পড়েছে মধুমিতার সেই পোস্ট। ছবি: ফেসবুক।

প্রথমে মধুমিতা যে ছবিটি পোস্ট করেন, সেখানে এক দিকে বিশ্বকাপ হাতে দাঁড়িয়ে পেলে। পাশেই পেলে ভেবে দিয়ে বসেন ব্রাজিলের অন্য এক ফুটবলারের ছবি। তবে সেই ব্যক্তি আদতে পেলে নন! ব্রাজিলের সেই ফুটবলারের নাম ভিনিসিয়াস জুনিয়র। পেলের সঙ্গে তাঁর মুখের মিল রয়েছে অনেকটাই। কিন্তু সেই ছবি পোস্টের কয়েক ঘণ্টা পরেই নিজের ভুল বুঝতে পারেন মধুমিতা। তাই তো পরে ছবি পরিবর্তন করে পেলের অন্য ছবি পোস্ট করেন। কিন্তু বলে না বন্দুকের গুলি এক বার নল থেকে বেরিয়ে গেলে আর ফেরত পাওয়া যায় না। এ ক্ষেত্রেও তাই ঘটেছে।

মধুমিতা সেই ছবি পোস্টের সঙ্গে সঙ্গে স্ক্রিনশট তুলে নিয়েছেন দর্শক। তাই তো সঠিক পোস্ট করার পরও মধুমিতার মন্তব্য বাক্স ভর্তি তাঁর পুরনো পোস্টের স্ক্রিনশটে। কেউ লিখেছেন, “নির্বোধ মেয়ে!”, কারও মন্তব্য, “বাচ্চা ভিনিসিয়াসকেও মৃত ঘোষণা করে দিচ্ছেন, না জেনে সব কিছুতে ফুটেজ খেতে গেলে এটাই হয়।” যদিও এই বিতর্কে পাল্টা কোনও প্রতিক্রিয়া দেননি মধুমিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhumita Sarcar Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE