Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
New Bengali Film

নতুন ছবিতে বনি-দর্শনার জুটি, থ্রিলার ছবিতেও দাম্পত্যের সমীকরণ তুলে ধরবেন যুগলে

নতুন থ্রিলারে জুটি বাঁধছেন বনি সেনগুপ্ত এবং দর্শনা বণিক। ছবিতে রয়েছেন টলিপাড়ার একঝাঁক তারকা।

Bonny Sengupta and Darshana Banik to act in a new Bengali film directed by Syan Basu Chowdhury

(বাঁ দিকে) বনি সেনগুপ্ত, দর্শনা বণিক (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ০০:২৩
Share: Save:

বিয়ের পর বোধিসত্ত্ব এবং প্রিয়ঙ্কা দম্পতির জীবন ভালই এগোচ্ছিল। দম্পতির বিবাহবার্ষিকী উপলক্ষে ছয় বন্ধু এক বা দেখা করার সিদ্ধান্ত নেয়। অতীতের সুখ স্মৃতির পাশাপাশিই উঠে আসে কিছু অপ্রিয় সত্য। ছ’বন্ধুর জীবনে তা কি নতুন কোনও সমস্যার সৃষ্টি করবে? কোন খাতে বইবে তাদের ভবিষ্যৎ? এ রকমই প্রেক্ষাপটে তাঁর নতুন ছবির পরিকল্পনা করেছেন পরিচালক সায়ন বসু চৌধুরী। ছবিতে দম্পতির চরিত্রে অভিনয় করছেন বনি সেনগুপ্ত এবং দর্শনা বণিক। ছবির নাম ‘আড়াই চাল’।

ছবিটি থ্রিলার ঘরানার। গল্প পরিচালকের নিজস্ব। এখনই খুব বেশি খোলসা করতে না চাইলেও সায়ন বললেন, ‘‘এটুকু বলতে পারি গল্পটা দর্শকদের পছন্দ হবে। অনেকগুলো চমক রয়েছে। এখনই সেগুলো নিয়ে আলোচনা করতে চাইছি না।’’ সম্প্রতি পরিচালক ‘কত বার ভেবেছিনু’ ছবিটির শুটিং শেষ করেছেন। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দর্শনা। তবে বনির সঙ্গে এটাই তাঁর প্রথম কাজ। এই জুটি নিয়ে আশাবাদী পরিচালক। সায়নের কথায়, ‘‘দর্শনার সঙ্গে আগে কাজ করে বুঝেছি ও খুবই শক্তিশালী অভিনেত্রী। বনিও ভাল অভিনেতা। সব মিলিয়ে আশা করছি একটা ভাল ছবি দর্শকদের উপহার দিতে পারব।’’

ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন রোশনি ভট্টাচার্য, সুকন্যা বসু, ঋষি রাজ, আনন্দ চৌধুরী প্রমুখ। ছবিটির প্রযোজক পাণ্ডে মোশন পিকচার্স। কলকাতার বিভিন্ন লোকেশনে ছবির শুটিংয়ের পরিকল্পনা করেছেন নির্মাতারা। আগামী ৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE