Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিয়ে থেকে মুখ ফিরিয়েছে বনি-কৌশানির পরিবার! ভাঙছে সম্পর্ক?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ ডিসেম্বর ২০২০ ১৩:৪৫
বনি-কৌশানি।

বনি-কৌশানি।

সমস্যায় পড়েছেন বনি-কৌশানি। অথচ গত কালই তাঁরা খুনসুটিতে মেতেছিলেন। প্রেম আর ক্রাশ নিয়ে কৌশানিকে আপ্রাণ বোঝানোর চেষ্টাও করছিলেন বনি।

হঠাৎ কী হল?

গুঞ্জন, দু’জনের পরিবারই নাকি মানছে না তাঁদের সম্পর্ক! একের পর এক নানা শর্ত, নানা আপত্তি উঠে আসছে। যদিও ২০২২-এর আগে বিয়ের কথা ভাবছেন না তাঁরা। এ দিকে সবাই জানেন, দুই পরিবার দাঁড়িয়ে থেকে ধুমধাম করে বিয়ে দেবেন বনি-কৌশানির।

এ বার কী হবে?

তারকাদের অনুরাগীরা নিশ্চিন্তে থাকুন, বনি-কৌশানির এই সমস্যা পুরোপুরি রিল লাইফের। বাস্তবে দু’জনেই বিন্দাস আছেন। ২০২১-এ জুটি বেঁধে আসছেন সুজিত মণ্ডলের ‘তুমি আসবে বলেই’ ছবিতে।
সুজিত মণ্ডল মানেই পারিবারিক গল্প। প্রচুর প্রেম, সুপারহিট গান। আর বিনোদনের পসরা।

Advertisement

A post shared by Surinder Films (@surinderfilms)

আরও পড়ুন: কূটকচালি নয়, আদিবাসী মেয়ের লড়াইয়ের গল্প নিয়ে আসছে ধারাবাহিক ‘অগ্নিশিখা’

“আমার নতুন ছবি ‘তুমি আসবে বলেই’সেই ছক থেকে বেরিয়ে এসে রমকমের পাশাপাশি প্রতিহিংসার গল্পও বলবে। একুশ শতকেও সামাজিক বিয়ে মানে দুই পরিবারের চাপিয়ে দেওয়া শর্ত, তাদের ইগোর লড়াই? যার চাপে বিয়ের আগেই নষ্ট ভালবাসা। তছনছ মিষ্টি সম্পর্ক। প্রশ্ন তুলবে আমার আগামী ছবি’’, জানালেন পরিচালক।

ছবির প্রথম পোস্টার সামনে আসছে ১৮ ডিসেম্বর। তারই প্রচারে গতকাল সোশ্যাল মিডিয়ায় এক সঙ্গে নায়ক নায়িকা। গল্প অনুযায়ী, আঁখি আর নন্দগোপাল গোস্বামী দুই ভিন্ন রাজ্যের বাসিন্দা। আঁখি কলকাতার মেয়ে। নন্দগোপাল বারাণসীর ছেলে। সেখান থেকে সে কলকাতায় আসে বি.টেক পড়তে। কলেজেই আলাপ, প্রেম এবং শেষে টানাপোড়েন।

আরও পড়ুন: ‘ভাল ছবি করতে সময় লাগে’, অক্ষয়ের প্রশংসায় চটলেন অভিষেক

সুজিতের কথায়, বনি অভিনীত ‘নন্দগোপাল’ চরিত্রে অনেক শেডস রয়েছে। ছবির প্রথম ভাগে কলেজ গোয়ার্সদের প্রেম দেখানো হলেও দ্বিতীয় ভাগে বনি-কৌশানি একদম অন্য রকম। ভীষণ পরিণত। যা আগে কখনও দেখা যায়নি। ছবিতে এঁদের পাশাপাশি দেখা যাবে কৌশিক বন্দ্যোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্যকে।
ছবিতে তিনটি গান। সুর করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। কোরিওগ্রাফিতে বাবা যাদব। পরিচালকের আশা, সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ছবি মুক্তি পেতে চলেছে জানুয়ারিতে।

আরও পড়ুন

Advertisement