Advertisement
০১ মে ২০২৪
New Bengali Film

মাফিয়াদের সঙ্গে মোকাবিলায় নামছেন বনি, নতুন ছবিতে থাকছেন আর কে কে?

মাফিয়াদের নিয়ে ছবি হলেও সেখানে প্রেম রয়েছে। ছবিতে বনি ক্রাইম ব্রাঞ্চের প্রধানের চরিত্রে অভিনয় করছেন।

Bony Sengupta has signed a new Bengali film based on mafia

বনি সেনগুপ্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ২০:২১
Share: Save:

বছরের শুরুতেই কাজে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত। নতুন চরিত্রের সন্ধানে রয়েছেন তিনি। ‘অ্যান্টনি’ নামে একটি নতুন ছবি তৈরি করছেন পরিচালক দ্বৈপায়ন এম। মাফিয়াদের কর্মকাণ্ডের প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন বনি। ছবিতে থাকছেন টলিপাড়ার আরও অনেকে।

Bony Sengupta has signed a new Bengali film based on mafia

(বাঁ দিকে) দেবলীনা কুমার, শুভাঙ্কি ধর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি পরিচালকের অন্য একটি ছবি মুক্তির অপেক্ষায়। সে দিক থেকে ‘অ্যান্টনি’ দ্বৈপায়নের প্রথম ছবি হতে চলেছে। কী ভাবে এই ছবির পরিকল্পনা করছেন পরিচালক? দ্বৈপায়ন বললেন, ‘‘মাফিয়াদের নিয়ে ছবি হলেও সেখানে প্রেম রয়েছে। ছবিতে বনি ক্রাইম ব্রাঞ্চের প্রধানের চরিত্রে অভিনয় করছেন।’’ গত বছর দর্শক ‘শিবপুর’ দেখেছেন। নতুন বছরে দেব ‘খাদান’-এর ঘোষণা করেছেন। সে দু’টি ছবিও মাফিয়া জগৎ নিয়েই। কিন্তু পরিচালকের দাবি, তাঁর ছবি অন্য রকমের। বললেন, ‘‘মাফিয়াদের কার্যকলাপের মধ্যে মিল থাকতেই পারে। কিন্তু আমি কোনও বাস্তব ঘটনা অবলম্বনে চিত্রনাট্য লিখিনি। বরং বলা যেতে পারে, এই ছবির ব্যাপারে আমাকে মার্লন ব্র্যান্ডোর ‘গডফাদার’ ছবিটি অনুপ্রেরণা জুগিয়েছে।’’

ছবিতে বনির বিপরীতে থাকছেন নবাগতা অভিনেত্রী শুভাঙ্কি ধর। অভিনেত্রী এর আগে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করলেও বড় পর্দায় এই প্রথম পা রাখতে চলেছেন। এ ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন দেবলীনা কুমার, পিয়া সেনগুপ্ত। অন্য দু’টি চরিত্র নিয়ে রজতাভ দত্ত এবং গৌরব চক্রবর্তীর সঙ্গে পরিচালকের কথাবার্তা চলছে। তবে ছবির নামভূমিকায় অভিনয় করছেন নাট্যজগতের অভিনেতা গৌতম দাস। পরিচালকের কথায়, ‘‘এটুকু বলতে পারি, ওর অভিনয় দর্শককে চমকে দেবে।’’

কলকাতা ছাড়াও সিকিম, আসানসোল এবং বাঁকুড়ায় ছবির শুটিং হবে। জ্যোতি ফিল্মস ইন্টারন্যাশনাল এবং এস এস পিকচার্স প্রযোজিত ছবিটির শুটিং আগামী ফেব্রুয়ারি থেকে শুরু হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

New Bengali Film Bonny Sengupta Devlina Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE