Advertisement
১৮ এপ্রিল ২০২৪
প্রথা ভেঙে পুজোয়
dev

Durga Puja 2021: পুজোর বক্স অফিস দখলে ময়দানে জিৎ বনাম দেব

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ছবিটির স্যাটেলাইট স্বত্ব বিক্রি করে দেওয়ার ফলে জিতের পক্ষে বেশি দিন ছবির মুক্তি আটকে রাখা সম্ভব ছিল না। 

জিৎ এবং দেব

জিৎ এবং দেব ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ০৬:৩৪
Share: Save:

সাধারণত ইদের সময়ে ছবি রিলিজ় করতে পছন্দ করেন জিৎ। পুজোর সময় আর পাঁচটা ছবির ভিড়ে নিজেকে রাখতে চান না অভিনেতা। তাঁর ছবি ‘বাজ়ি’ গত বছরই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার জেরে তা পিছিয়েছে। শুক্রবার জিৎ ঘোষণা করেন, অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘বাজ়ি’ মুক্তি পাবে এই পুজোয়। ছবিতে তাঁর বিপরীতে এই প্রথম বার দেখা যাবে মিমি চক্রবর্তীকে। জিতের প্রাথমিক পরিকল্পনা ছিল, এ বছর ইদে ছবিটি রিলিজ় করার। কিন্তু তখনও রাজ্যে সিনেমা হল খোলেনি।

পুজোয় ছবি মুক্তি প্রসঙ্গে জিৎ আনন্দ প্লাসকে বলেন, ‘‘দ্বিতীয় পর্যায়ের লকডাউন কাটিয়ে সিনেমা হল খোলার পর থেকে দর্শক মোটামুটি আসছেন। প্রত্যেক দিনই দর্শকসংখ্যা বাড়ছে। আশা করব, সাধারণ মানুষ পুজোর সময়ে ছবি দেখতে থিয়েটারে আসবেন।’’ এ বার পুজোয় বড় ছবি বলতে দেবের ‘গোলন্দাজ’ রয়েছে। দেব-জিতের টক্কর কেমন জমবে? জিতের বক্তব্য, ‘‘আমি চাই, সব ছবি ভাল ব্যবসা করুক। তাতেই ইন্ডাস্ট্রির ভাল হবে।’’

মিমি

মিমি

গত বছর অক্টোবর নাগাদ অতিমারির প্রভাব কিছু কমলে লন্ডনে গিয়ে শুট করেছিল ‘বাজ়ি’র টিম। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ছবিটির স্যাটেলাইট স্বত্ব বিক্রি করে দেওয়ার ফলে জিতের পক্ষে বেশি দিন ছবির মুক্তি আটকে রাখা সম্ভব ছিল না।

‘গোলন্দাজ’-এর পাশাপাশি দেব প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ পুজোয় মুক্তি পাবে। দেবের ‘টনিক’ অবশ্য শীতের ছুটিতে রিলিজ় করবে বলে জানালেন প্রযোজক অতনু রায়চৌধুরী। এ ছাড়া সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘বনি’ এবং অঙ্কুশ-শুভশ্রী অভিনীত একটি ছবি মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dev Mimi Chakraborty Jeet cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE