Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Sushmita Dey

Susmita Dey Love: প্রেমে পড়েছেন ‘অপু’ সুস্মিতা, ঘোষণা করলেন প্রেমিকের নাম

অভিনেতাদের প্রেম, ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই উৎসুক দর্শক মহল। এ বার নিজের প্রেমের কথা জনসমক্ষে ঘোষণা করলেন অভিনেত্রী সুস্মিতা দে।

সুস্মিতা দে।

সুস্মিতা দে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ১৫:৩৭
Share: Save:

‘খুল্লম খুল্লা প্যার করেঙ্গে হম দোনো’.... নায়ক-নায়িকাদের এখন যেন এই একটাই মন্ত্র। এ কথা কেন বলছি? একটা সময় ছিল যখন নিজেদের প্রেমের কথা কোনও ভাবেই সামনে আনতে চাইতেন না অভিনেতারা। কিন্তু এখন আর তেমনটা নয়। এই তো কয়েকদিন আগে একটি রিয়্যালিটি শোয়ে এসে নিজেদের প্রেমের ইজহার করেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়ক সুমন দে। এবার সেই তালিকায় যুক্ত হল আরও এক নতুন নাম। সুস্মিতা দে। সুস্মিতাকে এই মুহূর্তে দর্শকরা দেখছেন জনপ্রিয় ধারাবাহিক ‘বৌমা একঘর’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে। তবে নায়িকাকে অবশ্য এখনও দর্শকরা চেনেন ‘অপু’ হিসেবেই। এ বার সবার আদরের অপু নেটমাধ্যমে ভাগ করে নিলেন নিজের ভালবাসার মানুষের কথা।

শুক্রবার সকালে নিজের সম্পর্কের কথা ঘোষণা করলেন অভিনেত্রী। আর পোস্টের সঙ্গে সঙ্গেই শুভেচ্ছার বন্যা। না, সুস্মিতার প্রেমিক অনির্বাণ এই পেশার সঙ্গে অবশ্য যুক্ত নন। তবে সুস্মিতা এই প্রথম নন, এর আগে একাধিক প্রেমের গল্পের সাক্ষী থেকেছে আমবাঙালি। স্বস্তিকা-শোভন, মানালী-অভিমন্যু, নীল-তৃণা , গৌরব-দেবলীনা, ত্বরিতা-সৌরভ। এ তালিকা শেষ হওয়ার নয়। বদলেছে প্রজন্ম। তাই এখন আর কোনও লুকোছাপা নয়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE