Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Amitabh Bachhan

Amitabh-Jaya: ফের ছাদনাতলায় অমিতাভ-জয়া, কভি খুশি কভি গমে কেটে গেল ৪৯ বছর!

অমিতাভ-জয়ার বিবাহবার্ষিকী উপলক্ষে খুশির আমেজ বলিউডে। বিয়ের পুরনো ছবি ভাইরাল। শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলেন ভক্তরা।

 অমিতাভ-জয়ার বিয়ের পুরনো ছবি ভাইরাল

অমিতাভ-জয়ার বিয়ের পুরনো ছবি ভাইরাল

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ১৫:১৭
Share: Save:

সোনালি শেরওয়ানিতে অমিতাভ বচ্চন, গলায় গোলাপি ওড়না। আর জয়া বচ্চনের অঙ্গে লাল টুকটুকে লেহঙ্গা। বিয়ের মণ্ডপে হাতে হাত রেখে পরস্পরে যেন ডুবে আছেন দুই তারকা। ঠিক যেমন তাঁদের দেখা গিয়েছে পর্দায়। তবে এ ছবি বাস্তবের। সকাল সকাল নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে বিগ বি আর জয়ার বিয়ের ছবি।১৯৭৩ সালের ৩ জুন। টিনসেল নগরী যেন স্মৃতিকাতর হয়ে ফিরে গেল সেই বিশেষ তারিখে। অমিতাভ বচ্চন আর জয়া বচ্চনের এক সঙ্গে পথ চলার ৪৯ বছর পূর্ণ হল শুক্রবার। তারকা জুটির বিবাহবার্ষিকী উপলক্ষে সকাল থেকে আনন্দজোয়ার নেটদুনিয়ায়। বিগ বি আর জয়ার বিয়ের আসরের পুরনো ছবিও হঠাৎ ভাইরাল।

পাঁচ দশক ধরে একসঙ্গে বহু ছবি করেছেন অমিতাভ-জয়া। শোনা যায়, হৃষিকেশ মুখোপাধ্যায়ের 'গুড্ডি' (১৯৭১) ছবির সেটেই নাকি সম্পর্কের রসায়ন গভীর হয়েছিল তাঁদের। ১৯৭৩-এ বিয়ের বছরেই তাঁদের আর একটি হিট ছবি 'অভিমান'। এখানেও পরিচালক সেই হৃষিকেশ মুখোপাধ্যায়ই। সেই থেকে তারকাজুটির ব্যক্তিগত রসায়ন যেন আরো গাঢ় হয়ে ওঠে। 'জঞ্জির', 'সিলসিলা', 'চুপকে চুপকে', 'মিলি', 'শোলে'-র মতো একের পর এক ছবি হৃদয়ে দোলা দিয়ে যায় দর্শকের। শেষ 'কভি খুশি কভি গম'-এ একসঙ্গে দেখা গিয়েছিল অমিতাভ-জয়াকে।

এত বছর পেরিয়েও জনপ্রিয়তার কমতি নেই। এখনও অমিতাভ-জয়া নিয়ে কাহিনি ও কিংবদন্তি জাগরুক অনুরাগী-মহলে। তারকা দম্পতির ৪৯তম বিবাহবার্ষিকীর দিনটিও তাই ভালবাসায় ভরিয়ে দিলেন ভক্তরা। ইনস্টাগ্রামে শুভেচ্ছাবার্তার বন্যা সামলে অমিতাভ লিখলেন, 'যাঁরা আমাদের বিবাহবার্ষিকীতে এত ভালবাসা দিলেন, শুভেচ্ছা জানালেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ। আপনারা আমার কৃতজ্ঞতা ও প্রণাম নেবেন।'

শীঘ্রই অয়ন মুখোপাধ্যায়ের ছবি 'ব্রহ্মাস্ত্র'তে দেখা যাবে অমিতাভকে। আর জয়া আসছেন 'রকি অওর রানি কি প্রেম কাহানি'তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachhan Jaya Bacchan Marriage Anniversary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE