• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আবার কঙ্গনা-হৃতিক লড়াই! কিন্তু কেন?

Hrithik and Kangna
একই দিনে মুক্তি পেতে চলেছে হৃত্বিকের ‘সুপার থার্টি’ আর কঙ্গনার ‘মণিকর্ণিকা’।

তাঁদের সম্পর্ক নিয়ে বলিউডে জলঘোলা কম হয়নি। জল এত দূর গড়ায় যে শেষ পর্যন্ত মুখ দেখাদেখিও বন্ধ হয়ে যায় দু’জনের। কথা হচ্ছে, হৃত্বিক রোশন আর কঙ্গনা রানাউতের। এখন ব্যক্তিগত সম্পর্কে ইতি টেনে দু’জনের সামনেই নতুন লড়াই। কিন্তু কী সেটা?

আসলে লড়াইটা বক্স অফিসের। একই দিনে মুক্তি পেতে চলেছে হৃত্বিকের ‘সুপার থার্টি’ আর কঙ্গনার ‘মণিকর্ণিকা’। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ আজ ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র রিলিজ ডেট নিয়ে টুইট করেন। আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

চলতি বছরের নভেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল হৃতিক রোশন অভিনীত ‘সুপার থার্টি’র। কিন্তু পরে তা বদলে আসছে বছরের ২৫ জানুয়ারি করা হয়। তরণ আদর্শই চলতি বছরের গোড়ার দিকে হৃত্বিক রোশন অভিনীত ‘সুপার থার্টি’র রিলিজ ডেটের কথা জানিয়েছিলেন। মূলত রজনীকান্ত অভিনীত ‘টু পয়েন্ট ও’ ছবিটি নভেম্বরে মুক্তি পাচ্ছে। আর সে কারণেই ‘সুপার থার্টি’র রিলিজ ডেট পিছিয়ে দেন প্রযোজকরা।

‘সুপার থার্টি’তে ঠিক এরকমই দেখাবে হৃত্বিক রোশনকে। ডানদিকে লক্ষ্মীবাঈ রূপে কঙ্গনা। ছবি: সোশ্যাল মিডিয়া।

ঝাঁসির রানি লক্ষ্মীবাঈকে নিয়ে তৈরি ছবি ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’। ছবির পরিচালনা করছেন কৃষ। কঙ্গনা ছাড়াও ‘মণিকর্ণিকা’তে রয়েছেন অঙ্কিতা লোখান্ডে, যিশু সেনগুপ্ত এবং সোনু সুদ। অন্য দিকে, ম্যাথমেটিশিয়ান আনন্দ কুমারের জীবন নিয়ে তৈরি হচ্ছে ‘সুপার থার্টি’। আনন্দ কুমারের কোচিং ক্লাসের নামও ‘সুপার থার্টি’। ২০০২ সালে এই কোচিং ক্লাস শুরু করেছিলেন পটনা নিবাসী আনন্দ। আর্থিক দিকে দিয়ে দুর্বল ৩০ জন ছাত্রকে আইইটি-র জন্য কোচিং দেন ম্যাথমেটিশিয়ন আনন্দ কুমার। ছবির পরিচালনা করছেন বিকাশ বহেল। 

আরও পড়ুন: যন্ত্রণার কথা আগেই বলেছিল সোনালি, শেয়ার করলেন বিবেক

আরও পড়ুন: রিচা এ বার অনস্ক্রিন পর্ন তারকা!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন