Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Brad-Angelina

ছেলেমেয়েকে মারধর, মদের কারখানা বিক্রি নিয়েও একে অপরের বিরুদ্ধে মামলা ব্র্যাঞ্জেলিনার

২০১৬ সাল থেকেই এই জুটির দাম্পত্য কলহ আদালতে বিচারাধীন। এই অবস্থায় নতুন করে একে অপরের বিরুদ্ধে অভিযোগ আনলেন এই দুই তারকা।

আবার মুখোমুখি ব্র্যাড-অ্যাঞ্জেলিনা।

আবার মুখোমুখি ব্র্যাড-অ্যাঞ্জেলিনা। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১২:২২
Share: Save:

মামলা-মোকদ্দমার ক্ষেত্রে যেন জনি-অ্যাম্বারকেও হার মানাচ্ছেন হলিউডের প্রাক্তন জুটি ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলি। ২০১৬ সাল থেকেই এই জুটির দাম্পত্য কলহ আদালতে বিচারাধীন। এই অবস্থায় নতুন করে একে অপরের বিরুদ্ধে অভিযোগ আনলেন এই দুই তারকা।

সংবাদ সংস্থা সূত্রের খবর অনুযায়ী, ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনা একসঙ্গে একটি ফরাসি মদের কারখানা কিনেছিলেন। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে অ্যাঞ্জেলিনা তাঁর ভাগের অংশটি বিক্রি করে দেন। এই নিয়েই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ আনেন ব্র্যাড।

অভিনেত্রীও গত মঙ্গলবার তাঁর অভিযোগের সাপেক্ষে আদালতে তথ্যপ্রমাণ দিলেন। অ্যাঞ্জেলিনার দাবি, ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে সপরিবার ফ্রান্স থেকে ক্যালিফর্নিয়ার উদ্দেশে প্রাইভেট জেটে পাড়ি দিচ্ছিলেন ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনা। সেই সময় তাঁদের ছয় সন্তানের মধ্যে এক জনের গলা টিপে ধরেন ব্র্যাড। আরও এক সন্তানকে চড় মারেন। ছেলেমেয়েদের মারধর করাই নয়, অ্যাঞ্জেলিনার গায়েও ব্র্যাড হাত তোলেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

অ্যাঞ্জেলিনার চুলের মুঠি ধরে বিমানের দেওয়ালে ধাক্কা দেন ব্র্যাড। অভিনেত্রীর মাথা, কনুই এবং পিঠে চোটও লাগে। অভিনেত্রী আরও জানিয়েছেন, তাঁর বাচ্চারা ভয় পেয়ে কান্নাকাটি শুরু করে। এই ঘটনার পরেই বিচ্ছেদ হয়ে যায় এই দুই হলি তারকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brad Pitt angelina jolie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE