Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Britney Spears

Britney Spears: চুপিচুপি তৃতীয় বিয়ে সারছিলেন ব্রিটনি, নিমন্ত্রণ ছাড়াই এসে পড়লেন প্রাক্তন স্বামী!

বিয়ে নিয়ে বরাবর শিরোনামে মার্কিন সংগীত-তারকা ব্রিটনি স্পিয়ার্স। তৃতীয় বিয়েটা কত দিন টিকবে সে নিয়ে শুরু জল্পনা।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৪:৫৫
Share: Save:

পপ সম্রাজ্ঞী ব্রিটনি স্পিয়ার্সের দ্বিতীয় বিয়ে ভাঙার পর ১৬ বছর পেরিয়ে গিয়েছে। তৃতীয় বিয়ে সারতে গেলেন, কিন্তু ফের বাধা। প্রাক্তন স্বামী জেসন আলেকজান্ডার হানা দিলেন বিয়ের আসরে। পার্টি ভন্ডুল হওয়ার জোগাড়! শেষে পুলিশ এসে গ্রেফতার করে নিয়ে গেল তাঁকে।

লস এঞ্জেলসে ঘনিষ্ঠ বন্ধুমহলে একটি বিলাসবহুল মণ্ডপ ভাড়া নিয়েছিলেন ব্রিটনি। ছিমছাম বিয়ের অনুষ্ঠান হল বৃহস্পতিবার। ৪০ বছর বয়সি ব্রিটনি এ বার বিয়ে করলেন ব্যক্তিগত প্রশিক্ষক তথা অভিনেতা স্যাম আসঘারিকে।

তবে বিয়ের আসরে হঠাৎই শোরগোল পড়েছিল জেসনকে দেখে। এই জেসনের সঙ্গেই ২০০৪ সালে মাত্র ৫৫ ঘণ্টার জন্য বিয়ে হয়েছিল ব্রিটনির। কিন্তু স্যাম-ব্রিটনির বিয়েতে তো নিমন্ত্রণ করা হয়নি ওঁকে! এলেন কী ভাবে?

যদিও জেসনের দাবি, নিমন্ত্রণ পেয়েই এসেছেন। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বিয়ের আসরে এসে দরাজ গলায় জেসন বলছেন, ‘‘ব্রিটনি কোথায়?’’

তার কিছু ক্ষণের মধ্যেই পুলিশ ডেকে তাঁকে বিয়ের আসর থেকে সরিয়ে দেওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে তার পর।

২০২১ এর সেপ্টেম্বর মাসেই বিয়ের সিদ্ধান্তের কথা ঘোষণা করেছিলেন স্যাম-ব্রিটনি। বেশ কয়েক বছর একসঙ্গে আছেন তাঁরা। ইতিমধ্যে সন্তানসম্ভবাও হয়ে পড়েছিলেন ব্রিটনি, তবে গর্ভপাত হয়ে যায়। সাময়িক ভাবে ভেঙে পড়েছিলেন ব্রিটনি। তার পর সামলে ওঠেন স্যামের জোরেই। ২৮ বছরের স্যাম প্রেম-ভালবাসায় ভরিয়ে রেখেছেন ব্রিটনিকে। ভক্তদের আশা, এই বিয়েতে শেষমেশ সুখী হবেন পপ তারকা।

২০০৪ সাল। ব্রিটনি স্পিয়ার্সের ৫৫ ঘণ্টার বিয়ে নিয়ে শোরগোল পড়েছিল বিশ্বে। ছোটবেলার বন্ধুকে বিয়ের পর তিন দিন গড়াতে না গড়াতেই পুলিশ এসে তুলে নিয়ে যায় জেসনকে। বিচ্ছেদ হয় অনতিপরেই। তার পরও কি প্রাক্তন স্ত্রীর প্রতি অধিকারবোধ জিইয়ে রেখেছিলেন জেসন? ব্রিটনির বিয়ের পার্টিতে হঠাৎ চলে এসে ভাবিয়ে তুললেন ভক্তদের।

প্রথম বিয়ে ভাঙার কয়েক মাসের মধ্যেই দ্বিতীয় সারেন ব্রিটনি। প্রাক্তন গায়ক তথা ডিজে মাস্টার কেভিন আর্ল ফেডারলাইনের সঙ্গে দুই পুত্র সন্তান রয়েছে ব্রিটনির। তবে সে বিয়েও ভেঙে যায় ২০০৬ সালে। মানসিকভাবে বিপর্যস্ত ব্রিটনি মনোবিদের শরণাপন্ন হন।

তার অনেক বছর পর প্রেম হয়ে আসেন স্যাম। তাঁদের বিয়ে নিয়ে কানাঘুষো শোনা গেলেও বিয়ের দিন গোপন রেখেছিলেন। বিয়ে সারলেনও নিভৃতে। এখনও অবধি ইনস্টাগ্রামে বিয়ের আসরের একটি ছবিও দেননি তারকা-যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Britney Spears Sam Asghari Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE