Advertisement
০২ মে ২০২৪
Bubly-Shakib Khan

বিচ্ছেদের জল্পনা, এর মধ্যেই বুবলী জানালেন, শাকিব তাঁকে ভালবেসে কী নামে ডাকেন

বুবলীর সঙ্গে বিয়েকে মান্যতা দেননি শাকিব। কিন্তু স্বামীর দেওয়া ডাকনাম মনে পড়ছে অভিনেত্রীর!

(বাঁ দিকে) বুবলী (ডান দিকে) শাকিব খান।

(বাঁ দিকে) বুবলী (ডান দিকে) শাকিব খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৯:৫৬
Share: Save:

বর্তমানে শাকিব খানের সঙ্গে এক ছাদের নীচে থাকেন না বুবলী। ২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানকে বিয়ে করেন বুবলী, এমনটাই দাবি অভিনেত্রীর। দু’বছর পরে অর্থাৎ ২০২০ সালের মার্চে জন্ম হয় ছেলে শেহজাদ খান বীরের। যদিও দু’বছর সে কথা লুকিয়ে রেখেছিলেন শাকিব-বুবলী। ২০২২ সালে প্রকাশ্যে আনেন ছেলের কথা। তার কয়েক মাস পরই হঠাৎ বুবলীর সঙ্গে তাঁর সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেন শাকিব। যদিও বুবলীর দাবি, তাঁরা সময় নিচ্ছেন। তাঁদের বিবাহবিচ্ছেদ হয়নি। কিন্তু, মাঝেমধ্যেই অপু-শাকিব-বুবলী, এই ত্রয়ীর সমীকরণ নিয়ে চর্চা উঠে আসে। অপু বিশ্বাস অভিনেতার প্রথম স্ত্রী। শোনা যায়, অপু থাকাকালীনই বুবলীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়ান শাকিব। যদিও বুবলীর সঙ্গে বিয়ের প্রসঙ্গকে কখনওই মান্যতা দেননি শাকিব। সম্পর্কের এই টানাপড়েনের মাঝেই শাকিব কী নামে ডাকেন তাঁকে, সে কথা জানালেন বুবলী।

সম্প্রতি বাংলাদেশের সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বুবলী শাকিবের সঙ্গে তাঁর মিলের কথা জানান। বুবলী বলেন, ‘‘ আমার ও শাকিব খানের একটা জায়গায় খুব মিল রয়েছে। আমরা দু'জনেই খুব অন্তর্মুখী। বাইরে হয়তো চুপচাপ থাকি, কিন্তু পরিবারের মানুষদের সঙ্গে অনেক কথা বলি।’’ পাশপাশি, শাকিবের রাগের কথাও উল্লেখ করেন সাক্ষাৎকারে। অভিনেত্রী দাবি করেছেন, তিনি শাকিবের প্রচুর রাগ দেখেছেন।

নায়িকার কথায়, ‘‘তিনি যখন রেগে যান, তখন আমি চুপ করে যাই। তবে শাকিব সচারচর রাগেন না, রেগে গেলে তিনি খুব একটা প্রকাশ করেন না। তাঁর রাগটা বুঝে নিতে হয়। আমি সেটাই বুঝে নেওয়ার চেষ্টা করতাম।’’ স্বামী-স্ত্রীর সম্পর্ক না থাকলেও শাকিব বুবলীকে ‘লক্ষ্মী’ নামে ডাকতেন, সে কথা জানান অভিনেত্রী। যদিও, বুবলী শাকিবকে দেওয়া তাঁর ভালবাসার নামটা প্রকাশ্যে আনতে অনিচ্ছুক ছিলেন বলেই জানিয়েছেন। শাকিবের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে বুবলী বলেন, ‘‘আমরা সময় নিচ্ছি। আমাদের বিবাহবিচ্ছেদ হয়নি। তবে আলাদা থাকছি। শেহজাদ খান বীরের (ছেলে) জন্য আমাদের যোগাযোগ হয়। আমরা চাই, আমাদের সন্তানকে একটা ভাল ভবিষ্যৎ দিতে। তাই আমরা সময় নিচ্ছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bubly Shobnom Bubly Dhallywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE