Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

Katrina-Vicky: ক্যাটরিনার মেহেন্দিতে ভিকির নাম কোথায় লেখা বলুন তো

মধুচন্দ্রিমায় সমুদ্রের ধারে দাঁড়িয়ে ক্যাটরিনা নিজের মেহেন্দির ছবি দিয়েছিলেন ইনস্টাগ্রামে। নববধূর সেই ছবি দেখে আপ্লুত ‘ভিক্যাট’-এর অনুরাগীরা।

ভিকি-ক্যাটরিনার দাম্পত্য

ভিকি-ক্যাটরিনার দাম্পত্য

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১৮:৪৪
Share: Save:

সদ্যই মধুচন্দ্রিমা থেকে ফিরেছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। মুম্বইয়ের জুহুতে নতুন আবাসনের বারান্দায় সমুদ্র দেখতে দেখতে নতুন দাম্পত্য উপভোগ করছেন তাঁরা। কোনও দিন নববধূ সুজির হালুয়া রান্না করছেন, কোনও দিন আবার সমুদ্রের প্রেক্ষাপটে ভিকির হাতে হাত রেখে ছবি তুলছেন। বিয়ের আমেজে নতুন দম্পতি!

মধুচন্দ্রিমায় সমুদ্রের ধারে দাঁড়িয়ে ক্যাটরিনা নিজের মেহেন্দির ছবি দিয়েছিলেন ইনস্টাগ্রামে। নববধূর সেই ছবি দেখে আপ্লুত ‘ভিক্যাট’-এর অনুরাগীরা। মেহেন্দির নকশার সৌন্দর্য ভুলে ভক্তরা তাতে ভিকির নাম খুঁজতে শুরু করেছেন। বিভিন্ন লোকে বিভিন্ন দিকে ক্যাটরিনার স্বামীর নাম খুঁজে নেটমাধ্যমে পোস্ট করছেন।

দেখুন তো আপনিও খুঁজে পান কিনা—

ক্যাটরিনার হাতে ভিকির নাম

ক্যাটরিনার হাতে ভিকির নাম

ক্যাটরিনার ডান হাতের অনামিকায় ভিকির নামের ইংরেজি অক্ষরগুলি গোল গোল করে নকশা করা। ‘ভি’, ‘আই’, ‘সি’, ‘কে’ এবং ‘ওয়াই’ জ্বলজ্বল করছে সেখানেই।

৯ ডিসেম্বর রাজস্থানে নিরাপত্তার ঘেরাটোপে বিয়ে করেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের পরেই অনুষ্ঠানের নানা মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। শোনা গিয়েছিল, কাজের ব্যস্ততার জন্য মধুচন্দ্রিমার পরিকল্পনা বাতিল করেছেন ‘ভিক্যাট’। বিয়ে সেরেই নাকি কাজে ফিরবেন দু’জনে। কিন্তু সে সব গুঞ্জন উড়িয়ে দিলেন তাঁরা নিজেই। বিয়ের পরেই সমুদ্রের ধারে সময় কাটিয়ে এলেন নবদম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal katrina kaif Mehendi Ceremony
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE