• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রিয়ার প্রতিবেশী মিথ্যা বলছেন, সতর্ক করল সিবিআই

Rhea Chakraborty
রিয়া চক্রবর্তী।

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর প্রতিবেশীকে জিজ্ঞাসাবাদের পর মিথ্যাচারের জন্য সতর্ক করল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। রিয়ার প্রতিবেশী দাবি করেছিলেন, এক প্রতক্ষ্যদর্শী ১৩ জুন অর্থাৎ অভিনেতার মৃত্যুর আগের দিন তাঁকে রিয়ার সঙ্গে দেখেছিলেন। তাঁর কথা অনুযায়ী, সুশান্ত রিয়াকে তাঁর বাড়ি পৌঁছে দিতে এসেছিলেন।

রিয়ার প্রতিবেশীর কথায়, “সেই ব্যক্তি (প্রতক্ষ্যদর্শী) জুন মাসে তাঁকে এ কথা বলেন। তখন সিবিআইয়ের কাছে এ সব কথা পৌঁছয়নি এবং রিয়াও এ বিষয়ে কোনও কথা বলেননি। সেই ব্যক্তি বলেছিলেন, ‘ওহ! সুশান্ত মারা গিয়েছে! আমি তো ঘটনার আগের দিন রাতেই দেখেছিলাম ও রিয়াকে বাড়ি পৌঁছে দিতে এসেছিল।’ আমি তখন জানতাম না পরে কী হতে চলেছে।  আমি নিজের চোখে কিছু দেখিনি, তবে আমি রিয়ার প্রতিবেশী।”

মুম্বইয়ের একটি সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, রিয়ার সেই প্রতিবেশীর নাম ডিম্পল থাওয়ানি। বিভ্রান্তিকর তথ্য দেওয়ায়র জন্য সিবিআই তাঁকে সতর্ক করেছে। জেরার সময় ডিম্পল জানিয়েছেন, তিনি যা দাবি করেছেন তা নিজের চোখে দেখা নয়। যে ব্যক্তি তাঁকে এই তথ্য দিয়েছে, তাঁর নাম প্রকাশ করেননি রিয়ার প্রতিবেশী। কোথায় ও কখন রিয়া এবং সুশান্তকে একসঙ্গে দেখা যায়, সে বিষয়েও মুখ খোলেননি তিনি।

আরও খবর:  চার বছর ধরে মানসিক অবসাদে ভুগছি, জানালেন আমির কন্যা



রিয়ার কৌঁসুলি সতীশ মানশিন্ডে জানিয়েছেন, মৃত্যুর আগের দিন দু’জনের দেখা হওয়ার তথ্যটি ভুল। একটি বিবৃতি জারি করে তিনি বলেন, যারা এ ধরনের ভুল তথ্য ছড়াচ্ছেন রিয়া তাঁদের বিরুদ্ধে মানহানির মামলা করতে চলেছেন।

আরও পড়ুন:  ব্রেক আপের পরে বিয়ে পুরনো প্রেমিককেই, হারিয়েই গেলেন ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ এই নায়িকা


এক সংবাদমাধ্যমে তিনি বলেন, “ডিম্পল থাওয়ানি রিয়ার প্রতিবেশী এবং সুশান্তের অনুরাগী। তিনি মনে করেন, সুশান্তের সঙ্গে আগের জন্মে তাঁর কোনও আত্মিক সম্পর্ক ছিল। সেই মহিলার দাবি, সুশান্তকে ১৩ তারিখ রিয়ার সঙ্গে দেখা যায়। সংবাদমাধ্যম যে সার্কাস তৈরি করেছে তিনি তারই একটি অংশ। খ্যাতি পাওয়ার জন্য এ সব করছেন।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন