Advertisement
২৬ মে ২০২৪
Virat-Anushka

ছবিশিকারিদের উপহার ও বিশেষ বার্তা বিরাট-অনুষ্কার, হঠাৎ এই পদক্ষেপ কেন?

ব্যক্তিগত জীবনের গোপনীয়তা বজায় না রাখা নিয়ে প্রায়শই ছবিশিকারিদের উপর চটে যান তারকারা। কিন্তু এ বার এক বিরল ঘটনার সাক্ষী থাকলেন ছবিশিকারিরা।

Celebrity couple Anushka Sharma and Virat Kohli send gift hampers to media and paparazzi for keeping Vamika and Akaays privacy

বিরাট-অনুষ্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৪ ১৭:০২
Share: Save:

ছবিশিকারিদের সঙ্গে অম্লমধুর সম্পর্ক বলি তারকাদের। কখনও হাসিমুখে ছবি তোলেন, আবার কখনও মেজাজ হারিয়ে ক্যামেরা সরিয়ে দেন অভিনেতা-অভিনেত্রীরা। ব্যক্তিগত জীবনের গোপনীয়তা বজায় না রাখা নিয়ে প্রায়শই ছবিশিকারিদের উপর চটে যান তারকারা। কিন্তু এ বার এক বিরল ঘটনার সাক্ষী থাকলেন এই ছবিশিকারির দল। সৌজন্যে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি।

অধিকাংশ সময় নিজেরা হাসিমুখে ছবি তুললেও, সন্তানদের সব সময় ব্যক্তিগত বলয়ের মধ্যেই রাখতে পছন্দ করেন তারকা দম্পতি। সেই মতো কন্যা ভামিকা ও পুত্র অকায়ের ছবি বা ভিডিয়ো প্রকাশ্যে নিয়ে আসেননি ছবিশিকারিরাও। তারকা দম্পতির অনুরোধ মেনে সব রকম গোপনীয়তা বজায় রেখেছেন তাঁরা।

তাঁদের এই সহযোগিতার জেরেই কৃতজ্ঞতাস্বরূপ প্রত্যেককে একগুচ্ছ উপহার পাঠিয়েছেন ‘বিরুষ্কা। সঙ্গে একটি চিরকুট। লিখেছেন, “আমাদের সন্তানদের গোপনীয়তাকে সম্মান জানানোর জন্য ধন্যবাদ। আপনাদের তরফে সব সময় সহযোগিতা পেয়েছি, আমরা কৃতজ্ঞ। অনুষ্কা ও বিরটের তরফে ভালবাসা।”শুধু মাত্র ছবিশিকারি নয়, বেশ কিছু সংবাদমাধ্যম সংস্থাকেও উপহার পাঠিয়েছেন তাঁরা। তাঁদের এই আন্তরিক উদ্যোগ এর মধ্যেই প্রশংসা কুড়িয়েছে অনুরাগীমহলে।

২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন এই জুটি। তাঁদের ব্যক্তিগত জীবনের নানা মুহূর্ত ভাগ করে নেন সমাজমাধ্যমে। কিন্তু যখনই সন্তানদের নিয়ে ছবি পোস্ট করেন, এমন ভাবে ছবি তোলেন, যাতে তাদের মুখ প্রকাশ্যে না আসে। ভামিকা ও অকায়ের গোপনীয়তা নিয়ে সব সময় সচেতন বিরাট-অনুষ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE