Advertisement
২৭ এপ্রিল ২০২৪
charu asopa

ঘনিষ্ঠ নাচে প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতার ভাই-ভ্রাতৃবধূ, সম্পর্ক জোড়া লাগছে!

কলকাতায় আসার পর কি ঘনিষ্ঠতা বেড়েছে প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর ভাই-ভ্রাতৃবধূর! কী জানালেন চারু?

ফের কাছাকাছি রাজীব-চারু, সম্পর্ক জোড়া লাগছে প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর ভাই-ভ্রাতৃবধূর।

ফের কাছাকাছি রাজীব-চারু, সম্পর্ক জোড়া লাগছে প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর ভাই-ভ্রাতৃবধূর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ২০:৪৪
Share: Save:

দিন কয়েক আগেই পারিবারিক অনুষ্ঠানে কলকাতায় আসে গোটা সেন পরিবার। সেখানেই প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর ভাইয়ের সঙ্গে ‘পহেলা পহেলা প্যায়ার হ্যায়’ গানে পা মেলান চারু আসোপা। তার পর থেকেই জল্পনা শুরু হয়, তা হলে নতুন করে কি কিছু ভাবছেন তাঁরা? বার বার ছেড়ে চলে গিয়েছেন একে অপরকে। কিন্তু ফিরে ফিরে এসেছেন পরস্পরের কাছেই। গত বছর মেয়ে জিয়ানাকে নিয়ে রাজীবের বাড়ি ছাড়েন চারু। কলকাতায় এসে দু’জনের ঘনিষ্ঠ নাচ দেখে অনেকে উৎসুক তাঁদের সম্পর্কের বর্তমান অবস্থা জানতে।চারু-রাজীবের বিচ্ছেদ কি হচ্ছে? না কি সমস্যা মিটিয়ে একসঙ্গে রয়েছেন তাঁরা। সকলের প্রশ্নের উত্তর দিলেন চারু।

এক সাক্ষাৎকারে চারু বলেন, ‘‘আমি জানি, আমাদের একসঙ্গে দেখে অনেকেই হয়তো ভাবছেন, এঁদের নাটক ফের শুরু হয়ে গিয়েছে। লোককে বোকা বানাচ্ছেন এঁরা। কিন্তু আমি জানি, আমি কেন সে দিন ওঁর সঙ্গে নেচেছি।’’ চারু জানান, সুস্মিতা-রাজীবের বাবা সুবীর সেনের অনুরোধেই মেয়ে জিয়ানাকে সঙ্গে নিয়ে কলকাতায় বিয়ের অনুষ্ঠানে যোগ দেন তিনি। পাশপাশি চারু জানান, রাজীবের এক আত্মীয়ার অনুরোধেই গানের তালে পা মেলান তাঁরা।

শ্বশুর ও শ্বশুরবাড়ির প্রশংসায় পঞ্চমুখ চারু বলেন, ‘‘রাজীবের বাবা একজন অসাধারণ মানুষ, ভীষণ ভাল মানুষ। আমি সব সময়ই ওঁর সঙ্গে যোগাযোগ রাখব। ওঁরা আর জিয়ানা সব সময়ই আমার পরিবার। তবে আমি এ বার আর রাজীবের থেকে বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে সরে আসিনি।’’

গত ৬ মাস ধরে আলাদা থাকছেন চারু-রাজীব। চলতি বছরের জুন মাসেই পাকাপাকি ভাবে বিচ্ছেদ হবে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

charu asopa Sushmita Sen rajeev sen Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE