Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Sushmita Sen

সুস্মিতার ভাইয়ের সঙ্গে বিচ্ছেদ প্রায় পাকা! এ বার ননদকে নিয়ে সোজাসাপটা চারু

স্বামী রাজীব সেনের সঙ্গে ছাড়াছাড়ি এখন সময়ের অপেক্ষা। তাঁর আগে ননদ সুস্মিতা সেনকে নিয়ে মুখ খুললেন ভ্রাতৃবধূ চারু।

Picture Of Sushmita Sen and charu asopa

সুস্মিতা সেনের সঙ্গে তাঁর ভ্রাতৃবধূ চারু। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৯:০৯
Share: Save:

আইনি বিচ্ছেদ হতে চলেছে সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং টেলিভিশন অভিনেত্রী চারু আসোপার। গত দু’বছর ধরে দাম্পত্যকলহ চরমে উঠেছিল। যদিও মাঝে মিটমাট হয় তাঁদের। তবে খুব বেশি দিনের জন্য নয়, ফের ছাড়াছাড়ি। অবশেষে আগামী ৮ জুন পথ আলাদা হয়ে যাবে রাজীব-চারুর। স্বামী রাজীবের সঙ্গে সম্পর্কের চড়াই-উতরাই যতই হোক না কেন, ননদের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী। জানালেন, সুস্মিতা সেনের হার্ট অ্যাটাকের মুহূর্তের কথা।

মাস কয়েক আগেই হৃদ্‌রোগে আক্রান্ত হন অভিনেত্রী সুস্মিতা সেন। সেই সময় জয়পুরে ওয়েব সিরিজ়ের শুটিংয়ে ব্যস্ত তিনি। বুঝতে পারেন শরীরে অস্বস্তি হচ্ছে। পরিবারের কাউকে কিছু না জানিয়ে সোজা চিকিৎসককে ফোন করেন। দু’দিন পর অর্থাৎ ২ মার্চ সুস্মিতা নিজেই প্রথম পোস্ট দেন সমাজমাধ্যমে। ঘটনার দু’দিন পর অভিনেত্রী জানান, অস্ত্রোপচারের পর তিনি সুস্থ হয়েছেন। বিশ্রামে থাকবেন কিছু দিন। আশঙ্কার কারণ নেই বলে আশ্বস্ত করেন অনুরাগীদের। যদিও ৯৫ শতাংশ ব্লকেজ পাওয়া গিয়েছিল অভিনেত্রীর হৃদ্‌যন্ত্রে, যা নিয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন অনেকেই। তবে সুস্থ হয়ে নিজেই আশ্বস্ত করেন সকলকে। অভিনেত্রীর ভাইয়ের সঙ্গে পাকাপাকি বিচ্ছেদের আগে ননদের প্রশংসায় পঞ্চমুখ চারু। তিনি বলেন, ‘‘সমস্যা যত বড়ই হোক, দিদি (সুস্মিতা সেন) যে কোনও সমস্যার সঙ্গে শেষ পর্যন্ত লড়াই করেছেন। আমার মেয়ে জিয়ানা অনেক গুণই পিসির মতো পেয়েছে। আমার ননদ ঠিক যতটা শক্ত মানুষ, আমার মনে হয় আমার মেয়েও ভবিষ্যতে তেমনটাই হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE