Advertisement
০৩ অক্টোবর ২০২৩
Charu Asopa

সু্স্মিতা সেনের ভাইয়ের সঙ্গে ছাড়াছাড়ি, বাড়িতে সোফা না থাকায় কটাক্ষের শিকার ভ্রাতৃবধূ চারু!

সুস্মিতা সেনের ভাইয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ প্রায় পাকাপাকি, মেয়ে জিয়ানাকে নিয়ে ভাড়া বাড়িতে গিয়েও নিস্তার নেই ভ্রাতৃবধূ চারুর।

Picture Of Charu Asopa

টেলি অভিনেত্রী চারু আসোপা। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৯:০৪
Share: Save:

টেলিভিশন অভিনেত্রী চারু আসোপার সঙ্গে ২০১৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন। বিয়েতে হাজির ছিলেন খোদ সুস্মিতা সেন। নিজে দাঁড়িয়ে থেকে বিয়ে দেন তাঁদের। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই রাজীব-চারুর দাম্পত্য কলহের কথা ছড়িয়ে পড়ে। ২০২১ সালে মেয়ে জিয়ানার জন্ম। তার পরই যেন চরমে ওঠে তাঁদের সংঘাত। রাজীবের বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন চারু। মেয়েকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন চারু। যদিও মাঝে অবশ্য বিবাদ মিটিয়ে একসঙ্গে থাকতে শুরু করেন তাঁরা। তবে মাস কয়েক যেতে না যেতেই সেই এক পাড়ে এসে দাঁড়ালেন তাঁরা। কোলের মেয়েকে নিয়ে একলা মায়ের বাড়ি ভাড়া পেতে নাকি প্রায় কালঘাম ছুটে যায়। ছাদ জোটে বহু কষ্টে। এ বার বাড়ি পেয়েও ফের কটাক্ষের শিকার চারু।

মুম্বইতে মেয়েকে নিয়ে একটি দু-কামরার ঘরে ভাড়া গেলেন অভিনেত্রী। তবে নিস্তার নেই। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে নতুন বাড়ির আনাচে কানাচে ঘুরে দেখান। আপাতত অল্প কিছু আসাব কিনেছেন অভিনেত্রী। বসার ঘরে সাজসজ্জা বলতে রঙিন পর্দা, দেওয়ালে রাঙা ফ্রেম। মাটিতে পাতা তক্তাপোশ। সেই দেখে অনেকে কটাক্ষ করে বলেছেন ‘‘অভিনেত্রী হয়ে বাড়িতে সোফা পর্যন্ত নেই একটা।’’ তবে এই ধরনের সমালোচনার পাল্টা জবাব দিয়ে চারু বলেন, ‘‘আপাতত এতটুকুই সামর্থ্য আমার, ধীরে ধীরে রোজগার বাড়লে ঘরে জিনিসও বাড়বে। তবে আপাতত এই নতুন বাড়িতেই খুশি আমি।’’ গত ৬ মাস আলাদাই ছিলেন চারু-রাজীব। এ বার পাকাপাকি বিবাহবিচ্ছেদ হবে তাঁদের। আগামী ৮ জুন বিবাহবিচ্ছেদ হতে চলেছে রাজীব-চারুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE