×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ জানুয়ারি ২০২১ ই-পেপার

ভিডিয়োয় প্রেম বোঝালেন সুস্মিলি, ২০০ পর্ব পেরিয়ে বড় হয়ে গেল ‘সৌদামিণী’ও!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা০১ ডিসেম্বর ২০২০ ২৩:০১
সাদা কামিজ, ওড়না। বিস্কিট শেডের লেগিনস। ধারাবাহিকে ‘সৌদামিণী’ পুনর্জন্মে ‘মিনি’। সাজেও তাই আধুনিকতা।  নিজস্ব চিত্র

সাদা কামিজ, ওড়না। বিস্কিট শেডের লেগিনস। ধারাবাহিকে ‘সৌদামিণী’ পুনর্জন্মে ‘মিনি’। সাজেও তাই আধুনিকতা। নিজস্ব চিত্র

দেখতে দেখতে বড় হয়ে গেল ‘সৌদামিণী’ ওরফে সুস্মিলি আচার্যও! ভিডিয়োয় তার নয়া অবতার নজর কেড়েছে নেটাগরিকদের। পর্দাতেও জি বাংলার ‘সৌদামিণীর সংসার’-এর ২০০ পর্ব অতিক্রান্ত।

সাদা কামিজ, ওড়না। বিস্কিট শেডের লেগিনস। ধারাবাহিকে ‘সৌদামিণী’ পুনর্জন্মে ‘মিনি’। সাজেও তাই আধুনিকতা। বালিকা বধূর স্বামী শঙ্কর এখন হোমড়াচোমড়া ডাক্তারবাবু। ‘মিনি’র বেশ ভাল লেগেছে তাকে। কিন্তু ডাক্তারবাবু ব্যস্ত মোবাইলে। কী করে নজর কাড়বে তার?

আলো-আঁধারি মেশানো রাস্তায় রোদচশমা চোখে দিতেই ‘মিনি’ দৃষ্টিশক্তিহীন। সেই সুযোগে জোর ধাক্কা পছন্দের মানুষের সঙ্গে। অন্ধ ভেবে তাকে জড়িয়েও ধরে শঙ্কর। সঙ্গে সঙ্গে যদিও ছুটে আসে শঙ্করের সঙ্গে হবু বৌ ‘গোয়েন্দা চিনি’! সে ধরে সামলে নেয় ‘মিনি’কে।

Advertisement

কিন্তু যা হওয়ার তা হয়েই গিয়েছে! শঙ্কর যে এক ধাক্কাতেই কাবু-চোখের ইরাশায় সে কথা একে অন্যকে বুঝিয়ে দেয় তারা। ব্যাকগ্রাউন্ডে বাজছে সাতের দশকের সুপারহিট ছবি ‘নমকহালাল’-এর গান ‘জওয়ানি জানে মন হাসিন দিলরুবা’!

আরও পড়ুন: ‘দুয়ারে সরকার’, প্রথম দিনই জমা পড়ল ৩ লক্ষের বেশি আবেদনপত্র

সামাজিক পাতায় ক্রমাগত ঘুরতে থাকা এই ভিডিয়োর ভিউয়ার্স ১২ হাজারেরও বেশি। ‘মিনি’ ওরফে সুস্মিলি আচার্য বরাবরই দর্শকদের প্রিয়। মেগা ‘প্রথম প্রতিশ্রুতি’-তেই নজর কেড়েছিল সুস্মিলি। তার অভিনয় গুণে জনপ্রিয় ‘সৌদামিণীর সংসার’-ও। ছয়ের দশকের গল্প নিয়ে বানানো এই ধারাবাহিকে সুস্মিলির বিপরীতে রয়েছে অধিরাজ গঙ্গোপাধ্যায় ওরফে ‘শঙ্কর’।

আরও পড়ুন: মৃত্যু এবং তাঁর শেষ ইচ্ছার কথা কেন শেয়ার করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়?

Advertisement