Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dinesh Phadnis

গুরুতর অসুস্থ ‘সিআইডির’ ফ্রেডরিকস্‌! ভর্তি রয়েছেন হাসপাতালে, এখন কেমন আছেন দীনেশ?

সম্প্রতি জানা গিয়েছে, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন অভিনেতা দীনেশ ফড়নিস। ‘সিআইডি’ সিরিয়ালের ইনসপেক্টর ফ্রেডরিকস্‌ চরিত্রে তাঁর অভিনয় দর্শক আজও মনে রেখেছেন।

Image of hindi serial actor Dinesh Phadnis

দীনেশ ফাদনিস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৭:১৯
Share: Save:

হিন্দি ছোট পর্দায় দুই দশক ধরে সমান জনপ্রিয় ছিল সিরিয়াল ‘সিআইডি’। সিরিয়ালের মুখ্য তিন চরিত্র এসিপি প্রদ্যুম্ন, দয়া এবং ইনসপেক্টর ফ্রেডরিকস্‌ এখনও দর্শকদের মনে জায়গা ধরে রেখেছে। তবে অনুরাগীদের জন্য খারাপ খবর। ফ্রেডরিকস্‌-এর চরিত্রাভিনেতা দীনেশ ফড়নিস গুরুতর অসুস্থ। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সূত্রের খবর, সম্প্রতি হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন দীনেশ। তাঁকে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ‘সিআইডি’ টিমের সদস্যেরা সতীর্থের শারীরিক অবস্থা সম্পর্কে অবগত। শনিবার তাঁদের মধ্যে কয়েক জন হাসপাতালে দীনেশকে দেখতে যান বলেও জানা গিয়েছে।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, দীনেশের অবস্থা সঙ্কটজনক। তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। তবে শুক্রবারের তুলনায় শনিবার অভিনেতার শারীরিক পরিস্থিতির সামান্য উন্নতি হয়েছে। সমাজমাধ্যমে অনুরাগীরা বছর পঞ্চাশের এই অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

যদিও ‘সিআইডি’-র দয়া চরিত্রাভিনেতা দয়ানন্দ শেট্টি দীনেশের হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার খবর নাকচ করে দিয়েছেন। তিনি বলেন, ‘‘দীনেশ হাসপাতালে ভেন্টিলেটরে রয়েছেন। চিকিৎসকেরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন। কিন্তু হৃদ্‌রোগে আক্রান্ত হননি। কিন্তু তাঁর কী হয়েছে, তা নিয়ে আমি কোনও মন্তব্য করতে চাই না।’’

১৯৯৮ সালে শুরু হয় বিপি সিংহ পরিচালিত ‘সিআইডি’। এই সিরিয়ালে এসিপি প্রদ্যুম্নর চরিত্রে অভিনয় করেন শিবাজি সাটম। সময়ের সঙ্গে সিরিয়ালে একাধিক চরিত্রের আগমন ঘটেছে। এক সময় এই সিরিয়াল থেকে অনেক তারকাও উঠে আাসেন। কিন্তু ত্রয়ীর জনপ্রিয়তা আজও অটুট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE