Advertisement
০১ মে ২০২৪
Priyanka Chopra

বলিউডকে যতই দোষারোপ করুন প্রিয়ঙ্কা, হলিউডের কাজের প্রসঙ্গে ফুটে বেরোল আক্ষেপ!

১০ বছর হলিউডে কাজ করে এখন সারা বিশ্বের কাছে নিজেকে প্রমাণ করেছেন অভিনেত্রী। বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘সিটাডেল’ সিরিজ়ের প্রচারে। তবে মন কি এখনও পড়ে আছে মুম্বইয়ে?

Citadel star Priyanka Chopra still awaits Bollywood like opportunity in Hollywood

সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরনো কর্মক্ষেত্র বলিউডের গুণগান গাইলেন প্রিয়ঙ্কা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৬:২৫
Share: Save:

কিছু দিন আগেই অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া দাবি করেছিলেন, বলিউডের নোংরা রাজনীতিতে কোণঠাসা হয়ে পড়েছিলেন। এর পর বীতশ্রদ্ধ হয়েই পাড়ি দেন হলিউডে। প্রিয়ঙ্কার অভিযোগ সমর্থন করেছিলেন কঙ্গনা রানাউত, বিবেক অগ্নিহোত্রী।

১০ বছর হলিউডে কাজ করে এখন সারা বিশ্বের কাছে নিজেকে প্রমাণ করেছেন অভিনেত্রী। বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘সিটাডেল’ সিরিজ়ের প্রচারে। তবে মন এখনও পড়ে আছে মুম্বইয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরনো কর্মক্ষেত্র বলিউডের গুণগান গাইলেন প্রিয়ঙ্কা। তাঁর কথায় শোনা গেল অন্য সুর। ‘দেশি গার্ল’ জানালেন, বলিউডে যে ধরনের বড় বড় কাজ করেছেন তিনি, হলিউডেও তেমনই কাজের প্রতীক্ষায় রয়েছেন।

প্রিয়ঙ্কার কথায়, “বলিউডে নানা বৈচিত্রপূর্ণ চরিত্রে অভিনয় করেছি আমি। সেরা পরিচালকদের সঙ্গে কাজ করেছি। হলিউডে এখনও তেমন সুযোগ পাইনি আমি।” তাঁর স্বপ্ন, হলিউডে নিজের বিশ্বাসযোগ্যতা এমন জায়গায় নিয়ে যাবেন তিনি, যাতে সেখানকার সেরা প্রতিভাদের সঙ্গে কাজ করতে পারেন। শ্রেষ্ঠ পরিচালকদের অধীনে অভিনয় করতে পারেন। প্রিয়ঙ্কার আশা, আগামী দশকে হলিউডে নিজেকে তিনি সেই উচ্চতায় প্রতিষ্ঠা করতে পারবেন, যেমনটা বলিউডে পেরেছিলেন।

‘বরফি’ অভিনেত্রী আরও মনে করেন, ভারতে সেরা প্রতিভাদের সঙ্গে কাজ করে যে পরিচিতি, গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে তাঁর, সেই আত্মবিশ্বাসে ভর করেই তিনি এখন হলিউডে কাজ করতে পারছেন। বললেন, “বলিউডে অনেকেই আমায় ২০ বছর ধরে চেনেন। কিন্তু হলিউডে অনেকের কাছেই আমি এখনও নতুন মুখ। তাঁদের আমি দেখাতে চাই যে, আরও অনেক কিছু করতে পারি।”

কিছু দিন পরেই সিটাডেল সিরিজ়ে দেখা যাবে প্রিয়ঙ্কাকে। সঙ্গে রয়েছেন ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। অ্যাকশন ও রহস্য-রোমাঞ্চে ভরা আমেরিকান সায়েন্স-ফিকশন সিরিজ় ‘সিটাডেল’। প্রযোজক রুশো ব্রাদার্স। তাঁরা জানিয়েছেন, এই সিরিজের অনুপ্রেরণা জেমস বন্ড। অ্যামাজ়ন প্রাইম ভিডিয়োতে আগামী ২৮ এপ্রিল থেকে স্ট্রিমিং শুরু হবে সিরিজটির।

প্রিয়ঙ্কা অভিনীত রোম্যান্টিক ছবি ‘লভ এগেন’ মুক্তি পাবে ১২ মে। তবে খুশির খবর, ফারহান আখতারের ছবি ‘জি লে জ়রা’ দিয়ে বলিউডে ফিরছেন প্রিয়ঙ্কা। তাঁর সঙ্গে ছবিতে রয়েছেন ক্যাটরিনা কইফ এবং আলিয়া ভট্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE