×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ জুন ২০২১ ই-পেপার

এক ফ্রেমে দুই খুদে এ বার বলিউডের নতুন জুটি হয়ে বড় পর্দায়, চেনা যাচ্ছে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ মার্চ ২০২১ ১৭:২৯
দুই তারকা সন্তান এই প্রথম বলিউডের বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন।

দুই তারকা সন্তান এই প্রথম বলিউডের বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন।

বলিউড নামক বৃহত্তর পরিবারেরই দুই সদস্য তাঁরা। ছোটবেলা থেকে খেলার সঙ্গী। বলিউডের দুই অভিনেতার দুই সন্তান। সেই দুই তারকা সন্তান এই প্রথম বলিউডের বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন। চেনা যাচ্ছে তাঁদের?

‘পেয়ার কা পঞ্চনামা’ ছবির পরিচালক লব রঞ্জনের নির্দেশনায় রুপোলি পর্দায় প্রেমে পড়বেন তাঁরা। নয়া দিল্লিতে ছবির শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে। দুই তারকার অনুরাগীরা দু’জনকে একসঙ্গে পর্দায় দেখার জন্য বড়ই উৎসুক হয়ে রয়েছেন। তার প্রমাণ এই ছবি। ফ্যানক্লাবের ঝুলি থেকে বেরিয়ে পড়ল পুরনো এক ছবি।

Advertisement

সেই ছবিটি ২০১৭ সালে প্রথম বার পোস্ট করেছিলেন ছবির এক খুদের বাবা, ঋষি কপূর। তাঁর পোস্ট থেকে জানা গিয়েছিল, দ্বিতীয় খুদের বাবা, শক্তি কপূরের কাছ থেকে সেই ছবিটি ‌পেয়েছিলেন তিনি। এ বারে স্পষ্ট, ছবিতে পিছনে মুখে হাত দিয়ে বসে রয়েছেন বলিউডের নায়ক রণবীর কপূর। সামনে হাসিমুখে ছোট্ট শ্রদ্ধা কপূর। প্রয়াত অভিনেতা ঋষি কপূর যে ছবিটি পোস্ট করেছিলেন, সেই ছবিতে আরও এক খুদেকে দেখতে পাওয়া যাবে। তিনি হলেন বলি অভিনেত্রী শ্রদ্ধার ভাই সিদ্ধান্ত কপূর।

ছবির ক্যাপশনে ঋষি লিখেছিলেন, ‘শক্তি কপূরকে ধন্যবাদ জানাই, বাচ্চাদের ছবি পাঠানোর জন্য।’ তার পরে সিদ্ধান্ত, রণবীর ও শ্রদ্ধার নাম লিখে তাঁদের আশীর্বাদ করেন অভিনেতা।

Advertisement