Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Will Smith

Chris Rock-Will Smith: উইলের হাতে সপাটে চড় খেয়েছেন, তবু মামলা ঠুকতে রাজি নন কৌতুকশিল্পী-সঞ্চালক ক্রিস

৯৪তম অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চ। কে কোন ছবির জন্য পুরস্কার পেলেন? সেই আলোচনা করতে ভুলে গিয়েছে মানুষ। ২০২২ সালের অস্কার বলতেই মানুষের চোখের সামনে ভাসছে, চড়, থাপ্পড়! অস্কারের মঞ্চে সঞ্চালক কমেডিয়ান ক্রিসকে সপাটে চড় মেরেছেন অভিনেতা উইল। অ্যালোপেশিয়ায় আক্রান্ত উইল ঘরনি জাদা পিঙ্কেটের মাথার কম চুল নিয়ে ‌ঠাট্টা করেছেন ক্রিস।

ক্রিসকে চড় উইলের

ক্রিসকে চড় উইলের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ১৪:৫৭
Share: Save:

আইনি প্রতিশোধ নেবেন না ক্রিস রক। জানিয়ে দিলেন সিদ্ধান্ত। অভিনেতা উইল স্মিথের বিরুদ্ধে মামলা দায়ের করতে অস্বীকার কৌতুকশিল্পী-সঞ্চালকের।

৯৪তম অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চ। কে কোন ছবির জন্য পুরস্কার পেলেন? সেই আলোচনা করতে ভুলে গিয়েছে মানুষ। ২০২২ সালের অস্কার বলতেই মানুষের চোখের সামনে ভাসছে, চড়, থাপ্পড়! অস্কারের মঞ্চে সঞ্চালক কমেডিয়ান ক্রিসকে সপাটে চড় মেরেছেন অভিনেতা উইল। অ্যালোপেশিয়ায় আক্রান্ত উইল ঘরনি জাদা পিঙ্কেটের মাথার কম চুল নিয়ে ‌ঠাট্টা করেছেন ক্রিস। তিনি বলেছেন, “আমি জি আই জেন-এর সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছি, যেখানে পিঙ্কেট অভিনয় করবেন।” ১৯৯৭ সালের ছবি ‘জি আই জেন’-এ নায়িকার চরিত্রে অভিনেত্রীর মাথায় চুল কম থাকা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। সেই প্রসঙ্গে ক্রিসের এই মস্করা।

উইলের হাতে চড় খাওয়ার পরেও মাথা ঠান্ডা রেখে সঞ্চালনা চালিয়ে যাওয়ার জন্য মুগ্ধ হয়েছেন অনেকে। উল্টো দিকে উইলের স্ত্রীর রোগ নিয়ে ঠাট্টা করার জন্য সমালোচিতও হয়েছেন ক্রিস।

লস অ্যাঞ্জেলস পুলিশ বিভাগের তরফে একটি বিবৃতি জারি করা হয়েছে। যেখানে লেখা হয়েছে, উইলের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে রাজি হননি ক্রিস। কিন্তু একইসঙ্গে জানানো হয়েছে, ক্রিস যদি পরবর্তী কালে মামলা দায়ের করতে চান, পুলিশ বিভাগ মামলা নেবে। বিষয়টি নিয়ে তদন্তও শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Will Smith The Oscars Chris Rock
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE