Advertisement
২০ এপ্রিল ২০২৪
KK

KK Death: কেকে-র মৃত্যুর জন্য উদ্যোক্তাদের অব্যবস্থা দায়ী নয় তো? তদন্তের দাবি অধীরের

নেটমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, অনুষ্ঠান চলাকালীন বার বার অস্বস্তির কথা জানিয়েছেন কেকে। সঙ্গীদের বুঝিয়েছেন তাঁর গরম লাগছে।

কেকে-র মৃত্যুর নেপথ্যে ‘অন্য কারণ’ আছে কি না সন্দেহ প্রকাশ করলেন অধীর।

কেকে-র মৃত্যুর নেপথ্যে ‘অন্য কারণ’ আছে কি না সন্দেহ প্রকাশ করলেন অধীর। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১২:৪৫
Share: Save:

সঙ্গীতশিল্পী কেকে-র অকাল মৃত্যুতে অভিযোগ দায়ের হয়েছে থানায়। অভিযোগকারীর দাবি, কেকে-র মাথায় চোট ছিল। কিন্তু তাঁর সেই চোট অসুস্থ হয়ে পড়ে যাওয়ার কারণে লেগেছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। এই প্রেক্ষিতে উদ্যোক্তাদের বিরুদ্ধে অব্যবস্থার অভিযোগ করে তদন্তের দাবি করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। তাঁর দাবি, কেকে-র অনুষ্ঠান চলার সময় বেশ কিছু ‘অস্বস্তিকর’ প্রশ্ন উঠছে।

বুধবার টুইটারে লোকসভার বিরোধী নেতা লেখেন, ‘গায়ক কেকে-র দুঃখজনক মৃত্যুর পিছনে পুঙ্খানুপুঙ্খ তদন্ত দাবি করছি।’ তিনি এও জানান, মঙ্গলবার নজরুল মঞ্চে যে পরিবেশ ছিল তা নিয়ে বিভিন্ন অস্বস্তিকর প্রশ্ন উঠতে পারে। যার মধ্যে উদ্যোক্তাদের সমালোচনামূলক অব্যবস্থা শিল্পীর মৃত্যুর কারণ হতে পারে।

মঙ্গলবার পুরমন্ত্রী তথা কলকতার মেয়র ফিরহাদ হাকিমও জানান, নজরুল মঞ্চে অনেক বেশি দর্শকের উপস্থিতিতে অস্বস্তিকর পরিবেশ তৈরি হয়েছিল। এ নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কথা বলা হচ্ছে।

কেকে-র শেষ অনুষ্ঠানের একাধিক ভিডিয়ো ফুটেজ ঘোরাঘুরি করছে নেটমাধ্যমে। সেগুলির একটিতে দেখা গিয়েছে, অনুষ্ঠান চলাকালীনই বার বার অস্বস্তির কথা জানিয়েছেন কেকে। সঙ্গীদের বুঝিয়েছেন তাঁর গরম লাগছে। এমনকি, গান গাইতে গাইতে কিছু ক্ষণের জন্য থেমে মঞ্চের পাশে এসে ঘাম মুছতেও দেখা গিয়েছে শিল্পীকে। তবু থামেননি। শেষ গান গেয়েই অনুষ্ঠান মঞ্চ থেকে নেমেছেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

KK Singer KK Death Kolkata Adhir Chawdhury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE