Advertisement
১৯ জুলাই ২০২৪
Shah Rukh Khan

মৃত্যুর সঙ্গে লড়ছেন গুরু, ‘শিষ্য’ শাহরুখের নাগাল পাচ্ছেন না কংগ্রেস নেত্রী জ়রিতা

শাহরুখের ব্যক্তিগত সচিব পূজা দাদলানির সঙ্গে বহু বার যোগাযোগের চেষ্টা করেন জ়রিতা লেটফ্ল্যাং। কিন্তু বাদশার তরফ থেকে সাড়া মেলেনি।

Image Of Shahrukh Khan

শাহরুখ খান। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ১৬:১৫
Share: Save:

মুম্বই থেকে গোয়ার ঢিলছোড়া দূরত্ব। বিমানে যেতে সময় লাগে মাত্র এক ঘণ্টা। সেই সামান্য পথ পেরিয়ে তাঁর ‘গুরু’ এরিক ডি’সুজাকে দেখতে যেতে পারছেন না সেলেব ‘শিষ্য’ শাহরুখ খান! তাঁর সচিব পূজা দাদলানির সঙ্গে এ ব্যাপারে বার বার যোগাযোগ করা হয়েছে। সব চেষ্টাই ব্যর্থ। গুরুর জন্য শিষ্যের তরফ থেকে কোনও সাড়াশব্দ নেই। এমনই অভিযোগ কংগ্রেস নেত্রী এবং এরিকের বোন জ়রিতা লেটফ্ল্যাংগের। বিষয়টি তারকা অভিনেতার নজরে আনতে অবশেষে তিনি এক্স (সাবেক টুইটার)-এ একটি ভিডিয়োবার্তা পাঠিয়েছেন।

পুরনো ছবি ঘেঁটে জ়রিতা জানতে পেরেছেন, এরিকের সঙ্গে অতীতে শাহরুখের খুবই ভাল সম্পর্ক ছিল। তাঁদের একসঙ্গে ছবিও রয়েছে। ছবিতে পরস্পরকে জড়িয়ে রয়েছেন তাঁরা। সেই ছবি দেখে জ়রিতার মনে হয়েছে, রোগশয্যায় প্রিয়জনদের দেখলে শান্তি পান রোগী। অনেক সময় তাঁরা সুস্থও হয়ে ওঠেন। সেই আশা নিয়েই তিনি শাহরুখকে এক বার আসার জন্য অনুরোধ জানিয়েছেন। ভিডিয়োবার্তায় তিনি শাহরুখকে অনুরোধ জানিয়ে লিখেছেন, ‘‘দাদার শরীর ক্রমশ খারাপ হচ্ছে। বাঁচার আশা খুব কম। বিমানে মুম্বই থেকে গোয়ার দূরত্ব মাত্র এক ঘণ্টার। আপনি পারলে এক বার আসবেন? শেষ সময়ে তা হলে ওঁর মুখে একটু হাসি ফোটে।’’ তাঁর এ-ও দাবি, প্রাক্তন শিক্ষক এবং ‘মেন্টর’ এরিক অনেকের জীবনের পথপ্রদর্শক। শেষ সময়ে তিনি তাঁর শিষ্যদের থেকে একটু সময় পেতেই পারেন।

তার পরেই তাঁর অনুযোগ, পুরো ঘটনা জানিয়ে জ়রিতা অনেক বার শাহরুখের ব্যক্তিগত সচিব পূজার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছেন। তাঁকে জানিয়েছেনও। তার পরেও অভিনেতার তরফ থেকে নাকি কোনও সাড়া মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Mumbai Goa Mentor Teacher
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE