×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ মার্চ ২০২১ ই-পেপার

আবার হাসবে দেশ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৭ এপ্রিল ২০২০ ০১:১৩
অক্ষয়

অক্ষয়

করোনা-আতঙ্কে আক্রান্ত দেশবাসীকে গানের মাধ্যমে উদ্বুদ্ধ করার জন্য এগিয়ে এল বলিউড। অক্ষয়কুমার প্রেজ়েন্ট করলেন ‘মুসকুরায়েগা ইন্ডিয়া’ বলে একটি মিউজ়িক ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির তাবড় শিল্পীদের। প্রযোজক বাসু ভাগনানির ছেলে অভিনেতা জ্যাকি ভাগনানির মিউজ়িক লেবেল থেকে প্রকাশিত হয়েছে কৌশল কিশোরের লেখা এই অ্যান্থেম, যেখানে শোনা গিয়েছে বিশাল মিশ্রের কণ্ঠ।

‘মুসকুরায়েগা ইন্ডিয়া’ অ্যান্থেমে অক্ষয় ছাড়াও দেখা যাচ্ছে আয়ুষ্মান খুরানা, ভূমি পেডনেকর, তাপসী পান্নু, কৃতী শ্যানন, রাজকুমার রাও, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ, সিদ্ধার্থ মলহোত্র, রাকুলপ্রীত সিংহ, অনন্যা পাণ্ডের মতো তারকাদের। রয়েছেন ক্রিকেটার শিখর ধওয়নও।

অক্ষয়ের কথায়, ‘‘অনিশ্চিত দিনগুলো কাটিয়ে উঠে আবার একদিন সকলের মুখে হাসি ফুটবে, এই আশা আর ইতিবাচক চিন্তা সকলের মধ্যে ছড়িয়ে দিতেই এমন উদ্যোগ নিয়েছি আমরা।’’

Advertisement

এই ভিডিয়োর মাধ্যমে করোনাভাইরাস মোকাবিলায় কেন্দ্রীয় ও বিভিন্ন রাজ্য সরকারের যাবতীয় উদ্যোগ ও কর্মকাণ্ডের কথাও তুলে ধরা হয়েছে।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেনআপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

Advertisement