• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ছোটদের ছবি

Junior Celebrities
পুতুলদের নিয়ে ইনায়া(বাঁ দিকে)-তৈমুরের আঁকা ছবি(মাঝে)-রং করতে ব্যস্ত যশ(ডান দিকে)।

লকডাউনের আবহে তারকারা ভাইরাল। বাদ নেই খুদে সেলেবরাও। কর্ণ জোহর নিজেই সেই দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন। তাঁর টুডলস (স্বল্প দৈর্ঘ্যের ইনস্টা-ভিডিয়ো) ইতিমধ্যেই জনপ্রিয়। এ বার যমজ ভাইবোন যশ আর রুহিকেও সেই ময়দানে টেনে এনেছেন কর্ণ। প্রায় দিনই তাদের নিয়ে নিত্যনতুন ভিডিয়ো করে পোস্ট করছেন। কখনও যশ-রুহির কাছে তাঁর প্রশ্ন, ‘‘করোনা কী?’’ জবাবে শিশুসুলভ সারল্যে যশ বলছে, ‘‘আমার কাছে জর্জ আছে।’’ আর রুহি বলছে, ‘‘আমার কাছে পেপা পিগ আছে।’’ প্রথম ভিডিয়োয় যশ-রুহির কাছে প্রত্যাশামতো জবাব না পাওয়ায় কর্ণ বোধহয় তাদের শিখিয়ে-পড়িয়ে নিয়েছেন। তাই যশের দ্বিতীয় ভিডিয়োয় অন্য সুর। কর্ণের করোনা-প্রশ্নের উত্তরে খুদে যশের জবাব, ‘‘করোনা খুব খারাপ।’’ তার মোকাবিলায় যশ কী করছে? যশ শুধুই খেলছে। তবে কর্ণের শেষ পোস্ট করা ভিডিয়োয় বাজিমাত যশের। করোনা কে দূর করতে পারে? সদর্প উত্তর খুদের, ‘অমিতাভ বচ্চন’! আপাতত এই উত্তরেই মশগুল নেটিজ়েনরা। 

যশ-রুহি যদি এগিয়ে থাকে, তবে তৈমুর কি পিছিয়ে থাকতে পারে? করিনা কপূর খান তাঁর ইনস্টাগ্রামে সোমবারই তৈমুরের হাতে আঁকা ছবি পোস্ট করেছেন। নানা রঙের সমাবেশে মন্দ আঁকেনি খুদে তৈমুর।

আবার সোহা আলি খান এবং কুণাল খেমুও খুদে ইনায়ার সঙ্গে দিনযাপনের টুকিটাকি ছবি দিচ্ছেন। পুতুলদের সঙ্গে হাউসপার্টি করতে ব্যস্ত ছোট্ট মিষ্টি ইনায়া। সোশ্যাল মিডিয়া খুললেই এখন তারকা বাবা-মায়েদের সৌজন্যে দেখা যাচ্ছে ছোট সেলেবদের হাসিখুশি ছবি।

অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন