Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Subhasree Ganguly

কোভিড আক্রান্ত শুভশ্রী গেলেন নিভৃতবাসে, ইউভানকে সরিয়ে রাখা হল মায়ের কাছ থেকে

গত ১৭ সেপ্টেম্বর রাজের শরীরে করোনার হদিশ পাওয়া গিয়েছিল। তার দেড় সপ্তাহের মধ্যে করোনায় প্রাণ হারান তাঁর বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়

শুভশ্রী গঙ্গোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২১ ১৩:৫৯
Share: Save:

করোনা আক্রান্ত টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেই জানালেন সে কথা। এর আগে শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী কোভিডে আক্রান্ত হয়েছিলেন।

তৃণমূল প্রার্থী রাজ আপাতত ব্যারাকপুরে রয়েছেন নির্বাচনের জন্য। শুভশ্রীর পোস্ট থেকেই জানা যায়, তাঁদের ৬ মাসের পুত্র-সন্তান ইউভান সুস্থ রয়েছে। শুভশ্রীর থেকে দূরে রাখা হয়েছে তাকে।

গত ১৭ সেপ্টেম্বর রাজ চক্রবর্তীর শরীরে করোনার হদিশ পাওয়া গিয়েছিল। দুর্ভাগ্যবশত, তার দেড় সপ্তাহের মধ্যে করোনায় প্রাণ হারান তাঁর বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। সে সময়ে শুভশ্রী অন্তঃসত্ত্বা ছিলেন বলে বিশেষ ভাবে সকলের থেকে আলাদা রাখা হয়েছিল তাঁকে। করোনা পরীক্ষার ফলাফলও নেগেটিভ এসেছিল। কিন্তু শেষ রক্ষা হল না। করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হলেন অভিনেত্রী।

শুভশ্রীর পোস্ট থেকে জানা গেল, অভিনেত্রী আপাতত নিভৃতবাসে রয়েছেন। ছেলে ইউভানকে তাঁর কাছ থেকে সরিয়ে নেওয়া হয়েছে। তার দেখাশোনা করছেন ইউভানের সুরক্ষার দায়িত্বে থাকা ব্যক্তি। স্বামীর কথাও লিখেছেন অভিনেত্রী। জানালেন, তিনি ব্যারাকপুরেই রয়েছেন। আগামী ২২ তারিখ তাঁর কেন্দ্রে নির্বাচন।

প্রসঙ্গত, রাজের নির্বাচ়নের প্রচারে তাঁর স্ত্রীকে সমান আগ্রহে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল। এ ছাড়া আনন্দবাজার ডিজিটালকে সাক্ষাৎকার দেওয়ার সময়ে রাজ বলেছিলেন, ‘‘শুভশ্রীর উপরে খুব চাপ পড়ছে। বাড়ির দায়িত্ব, আমার প্রচারে অংশগ্রহণ করা, ইউভানের দেখাশোনা এবং নিজের শ্যুটিং— সব মিলিয়ে খুবই ব্যস্ত সে।’’

নিজের অসুস্থতার খবর দেওয়ার পাশাপাশি শুভশ্রী তাঁর অনুরাগীদের সুস্থ থাকার উপদেশ দেন। কী কী স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত, তা উল্লেখ করেন তিনি। মাস্ক পরা, হাত ধোয়া, সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ জানান শুভশ্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE